ভিডিও

রংপুর জেলার সাত থানার ওসি বদলি

প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২৪, ০৬:২২ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ২৭, ২০২৪, ০৬:২২ বিকাল
আমাদেরকে ফলো করুন

রংপুর প্রতিনিধি : রংপুর জেলার সাতটি থানার ওসি বদলি করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বাংলাদেশ পুলিশ হেডকোয়াটার্সের অতিরিক্ত ডিআইজি শাহাজাদা মো. আসাদুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এতথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রংপুর কোতয়ালী থানার ওসি বজলুর রশিদকে রংপুর রেঞ্জ (ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার) ঠাকুরগাওঁয়ে, তারাগঞ্জ থানার ওসি ছিদ্দিকুল ইসলাম ও বদরগঞ্জ থানার ওসি আবু হাসান কবির এবং গঙ্গাচড়া থানার ওসি মাসুমুর রহমানকে সিআইডিতে, পীরগাছা থানার ওসি সুশান্ত কুমার সরকারকে এপিবিএনে, মিঠাপুকুর থানার ওসি ফেরদৌস ওয়াহিদকে এন্টি টেররিজম ইউনিট, পীরগঞ্জ থানার ওসি আনোয়ারুল ইসলামকে পিবিআইয়ে বদলি করা হয়েছে।

উল্লেখ্য, গত ৫ আগস্ট ছাত্র-জনতার গণঅভ্যুত্থানের পর থেকে সারাদেশে প্রশাসনের বিভিন্ন বিভাগে বদলি শুরু হয়। রংপুরের বিভাগীয় কমিশনার, ডিআইজি, পুলিশ কমিশনার জেলা প্রশাসক, পুলিশ সুপারদের বদলি ও বাধ্যতামূলক অবসরে পাঠানোর পর এবার রংপুরের ৭ থানার ওসিকে বদলি করা হলো। তবে পুলিশ প্রশাসনের মতে এসব বদলি স্বাভাবিক প্রক্রিয়ায় হচ্ছে বলে জানান জেলা পুলিশের এক কর্মকর্তা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS