ভিডিও

স্বপ্নে মারপিট করতে দেখে ইজিবাইক চালককে হত্যা

ঘাতককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২৪, ০৭:২৯ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ২৭, ২০২৪, ০৮:৫৩ রাত
আমাদেরকে ফলো করুন

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি : শাজাহানপুরে এক মাদকাসক্ত যুবকের হাতে আফসার আলী নামে এক ইজিবাইক চালক খুন হয়েছেন। আজ শুক্রবার (২৭ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার খরনা ইউনিয়নের কলমাচাপড় গ্রামে এ হত্যার ঘটনা ঘটে। পরে হামলাকারী রেজাউল করিম (৩২)কে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

মাদকাসক্ত রেজাউল করিম স্থানীয় লোকজনকে বলে সে স্বপ্নে দেখেছিল প্রতিবেশি ইজিবাইক চালক আফছার আলী তাকে মারপিট করছে। তাই এর প্রতিশোধ নিতে সে আফসার আলীকে ছুরিকাঘাতে মেরে ফেলেছে। স্থানীয়রা জানিয়েছেন, কলমাচাপড় গ্রামের মৃত ছফের উদ্দিন প্রামাণিকের ছেলে ইজিবাইক চালক আফসার আলী (৫৫) নিজ বাড়িতে মেরামতের কাজ করার জন্য আজ শুক্রবার বেলা পৌঁনে ১১ টার দিকে তিনি বাড়ির পাশেই একজন গ্রিল মিস্ত্রিকে ডাকতে যান।

পরে সেখান থেকে ফেরার পথে বাড়ির পাশে পাকা রাস্তায় পৌঁছামাত্র প্রতিবেশি আবুল খায়েরের মাদকসেবী ছেলে রেজাউল করিমের কবলে পড়েন। এ সময় সে অতর্কিতভাবে তার ওপর হামলা চালিয়ে পেটে ছুরিকাঘাত করে। এতে আফছার আলীর ভুড়ি বের হয়ে আসে। স্বজন ও প্রতিবেশীরা মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে শাজাহানপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কিন্তু হাসপাতালে পৌঁছার ৪-৫ মিনিটের মধ্যেই তিনি মারা যান।

সেই সাথে ঘাতক রেজাউল করিমকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করা হয়। নিহত আফছার আলীর স্ত্রী মাবিয়া বেগম (৪৫) জানিয়েছেন, রেজাউল করিমের সাথে তাদের কোন বিরোধ নেই। এক বছর আগে রেজাউল নাকি স্বপ্নে দেখেছিল আফছার আলী তাকে মারপিট করছে। তারপর থেকেই আফছার আলীকে সে খুন করার চেষ্টা করে আসছিল।

একবার আফছারকে খুন করতে তার বাড়িতেও ঢুকেছিল। পরিবারের লোকজন বিষয়টি বুঝতে পেরে সতর্ক করায় সে সময় হামলা থেকে বেঁচে যান তার স্বামী। আফছার আলী খুন হওয়ার বিষয়টি নিশ্চিত করে শাজাহানপুর থানার ওসি ওয়াদুদ আলম জানিয়েছেন, খুনের ঘটনায় জড়িত রেজাউল করিমকে স্থানীয়রা আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে।

নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS