ভিডিও

বাগেরহাটে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে

প্রকাশিত: জুন ০৫, ২০২৪, ০৯:২৭ রাত
আপডেট: জুন ০৫, ২০২৪, ০৯:২৭ রাত
আমাদেরকে ফলো করুন

বাগেরহাটের মোল্লাহাটে ঘেরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে।

বুধবার (০৫ জুন) বিকেলে মোল্লাহাট উপজেলার উদয়পুর আড়ুয়াকান্দি গ্রামে একটি ঘেরের ছোট গর্তের পানি থেকে ওই দুই শিশুর মরদেহ উদ্ধার করা হয়। শিশুদের অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নিহতরা হলেন, উদয়পুর আড়ুয়াকান্দি গ্রামের আজিজ খানের ছেলে আমির হামজা (০৭) ও বাকা খানের ছেলে মোঃ শফিউল্লাহ (০৮)। এরা দুই জন সম্পর্কে চাচাতো ভাই এবং এদের বাড়ি পাশাপাশি।

 


পুলিশ ও পরিবার সূত্রে জানাযায়, দুপুর দেড়টা থেকে ওই দুই শিশুকে খুজে পাওয়া যাচ্ছিল না। খুজতে খুজতে বিকেল ৫টার দিকে বাড়ির পাশের ছোট একটি ঘেরের ছোট গর্তের পানিত দুইজনের মরদেহ পাওয়া যায়। ধারণা করা হচ্ছে ওই গর্তে থাকা ছোট মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে এই শিশুদের মৃত্যু হয়।


মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম আশরাফুল আলম বলেন, ওই শিশুদের শরীরে কোন আঘাতের চিহ্ন নেই। প্রাথমিকভাবে পানিতে ডুবে মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। পরিবারের সাথে কথা ও পারিপার্শ্বিক পরিস্থিতি পর্যালোচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানান তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS