ভিডিও

লক্ষ্মীপুরে স্কুলে যাওয়ার পথে ২ দিন ধরে নিখোঁজ ২ শিক্ষার্থী 

প্রকাশিত: জুলাই ০৪, ২০২৪, ০২:৪৯ দুপুর
আপডেট: জুলাই ০৪, ২০২৪, ০২:৪৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  লক্ষ্মীপুরে স্কুলে যাওয়ার পথে সপ্তম শ্রেণির দুই শিক্ষার্থী নিখোঁজের দুই দিন পার করেছে বলে জানিয়েছে পরিবারের সদস্যরা। 

নিখোঁজ দুই শিশু হলো- সদর উপজেলার পানপাড়া উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির শিক্ষার্থী আবদুল্লাহ আল নাইম সিয়াম (১৩) ও রিমন হোসেন (১৩)। সিয়াম বামনী ইউপির কাফিলাতলী এলাকার মো. হারুনুর রশিদের ছেলে ও রামগঞ্জের শ্যামগঞ্জ গ্রামের মো. ফয়েজ মিয়ার ছেলে রিমন।

এ ঘটনায় নিখোঁজ সিয়ামের বড় ভাই আবদুল্লাহ আল নোমান সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

নিখোঁজ শিশু দুটির পরিবার ও পুলিশ জানায়, মঙ্গলবার সকালে সদর উপজেলার কাফিলাতলী এলাকার নিজ বাড়ি থেকে সিয়াম স্কুলের উদ্দেশে বের হয়। একই সময় শ্যামগঞ্জের নিজ বাড়ি থেকে অপর শিক্ষার্থী রিমনও স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। কিন্তু স্কুল ছুটির পর বাড়িতে না ফেরায় তাদের দুই জনকেই খুঁজতে থাকে পরিবার।

বাড়ি থেকে বের হলেও দুই শিক্ষার্থী স্কুলে যায়নি। ধারণা করা হচ্ছে, পথ থেকেই নিখোঁজ হয়েছে তারা।

নিখোঁজ সিয়ামের মামা মো. জামাল উদ্দিন জানান, ঘটনার দুই দিন পার হলেও এখনও তাদের কোনও সন্ধান দিতে পারেনি পুলিশ। তারা কী নিখোঁজ হয়েছে, নাকি কেউ অপহরণ করে নিয়ে গেছে, তাও জানা যায়নি।

সদর থানার ওসি মো. সাইফুদ্দিন আনোয়ার বলেন, ‘দুই শিক্ষার্থী নিখোঁজের ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। নিখোঁজ শিক্ষার্থীদের সন্ধান ও উদ্ধারে কাজ করছে পুলিশ। তারা কিভাবে নিখোঁজ হয়েছে, তাও তদন্ত করে দেখা হচ্ছে।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS