ভিডিও

ঢাকা-রাজশাহী মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ শিক্ষার্থীদের

প্রকাশিত: আগস্ট ০৩, ২০২৪, ০২:৫৯ দুপুর
আপডেট: আগস্ট ০৩, ২০২৪, ০৩:৪৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : পূর্ব ঘোষিত কর্মসূচি অনুযায়ী রাজশাহীতে বিক্ষোভ মিছিল করছেন শিক্ষার্থীরা। আজ শনিবার (৩ আগস্ট) দুপুর ১২টার দিকে মহানগরীর তালাইমারি মোড়ে অবস্থান নিয়ে ঢাকা-রাজশাহী মহাসড়ক অবরোধ করেন তারা। এ সময় পুলিশকে সতর্ক অবস্থানে থাকতে দেখা গেছে।

পুলিশ জানায়, সকাল ১০টার দিকে আন্দোলনকারীরা রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সামনে জড়ো হন। পরে তারা রুয়েটের সামনের সড়ক অবরোধ করেন। একই সময় মহানগরীর নর্দান মোড় থেকে আরও একটি মিছিল এসে আন্দোলনকারীদের সঙ্গে যোগ দেয়।

পরে আন্দোলনকারীরা রুয়েটের সামনে থেকে বিক্ষোভ মিছিল নিয়ে তালাইমারি হয়ে নর্দানের মোড়ে যান। সেখান থেকে ঘুরে একই স্থানে এসে আবারও বিক্ষোভে কর্মসূচিতে মিলিত হন।

মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোবারক পারভেজ বলেন, আন্দোলনকারীরা সকাল থেকে বিক্ষোভ মিছিল করলেও পরিস্থিতি এখনও পুলিশের নিয়ন্ত্রণে। তালাইমারিতে মহাসড়ক অবরোধ করা হলেও বিভিন্ন যানবাহন পাশের বিকল্প সড়ক ব্যবহার করছে।

রাজশাহী বিশ্ববিদ্যালয় ও রুয়েটসহ আশপাশের শিক্ষাপ্রতিষ্ঠানগুলোকে ঘিরে বাড়তি নিরাপত্তা নেওয়া হয়েছে। এসব এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। কেউ জনগণের জানমালের ক্ষয়ক্ষতির চেষ্টা করলে পুলিশ তা প্রতিরোধ করবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS