ভিডিও

অবৈধ ক্ষমতা ও দাপট কখনই টিকে না : রেজাউল করিম বাদশা

প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২৪, ১০:৫১ রাত
আপডেট: সেপ্টেম্বর ১০, ২০২৪, ১০:৫১ রাত
আমাদেরকে ফলো করুন

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি : বগুড়া জেলা বিএনপি’র সভাপতি রেজাউল করিম বাদশা বলেছেন, বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলন শুধু কোঠার জন্য নয়, ভাত, কাপড় ও গণতন্ত্র অধিকারের আন্দোলন। স্বৈরাচার শেখ হাসিনা দেশ থেকে পালিয়েছে, অবৈধ ক্ষমতা ও দাপট কখনই টিকে না। আওয়ামী লীগের দুঃশাসন এবং সীমাহীন দুর্নীতি ও সকল হত্যাকান্ডের বিচার হবে এই বাংলার মাটিতেই।

তিনি আজ মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বগুড়ার শিবগঞ্জ উপজেলা ও পৌর বিএনপি’র আয়োজনে শহিদ মীর মুগ্ধ স্কয়ার চত্ত্বরে শান্তি ও সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।

জেলা বিএনপি’র সহ-সভাপতি ও থানা বিএনপি’র সভাপতি অধ্যক্ষ মীর শাহে আলমের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহ-সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগ) এ এইচ এম ওবায়দুর রহমান চন্দন, সিরাজগঞ্জ জেলা বিএনপি নেতা আমিনুল হক আলীম, বিএনপি নেতা এড. আব্দুল ওহাব, বুলবুল ইসলাম, আব্দুর রাজ্জাক, আব্দুল করিম, আবু তাহের, শফিকুল ইসলাম শাহীন, তাহিরুল ইসলাম, ফারুক আহম্মেদ, হারুনুর রশিদ মাস্টার, ইব্রাহিম হোসেন, মাহবুল আলম মানিক, আনারুল ইসলাম মুকুল, মহিলা দল নেত্রী মিনেরা বেগম প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS