ভিডিও

সাতক্ষীরা সীমান্তে ১১টি স্ব‌র্ণের বারসহ চোরাকারবারি আটক

প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২৪, ১১:৪২ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ১৩, ২০২৪, ১১:৪২ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  সাতক্ষীরার ভোমরা সীমান্ত দিয়ে ভারতে পাচারকালে এক কে‌জি ৪৮৩ গ্রাম ওজনের ১১টি স্ব‌র্ণের বারসহ মো. জাকির হোসেন (৩১) নামে এক চোরাকারবারিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সকালে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন সাতক্ষীরার ব্যাটালিয়ন (৩৩ বিজিবি) পরিচালক ও অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. আশরাফুল হক। এর আগে, বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে তাকে আটক করা হয়।

আটক মো. জাকির হোসেন ভোমরা লক্ষীদাড়ী গ্রামের মো. আরিজুল মোল্লার ছেলে।

লেফট্যানেন্ট কর্নেল আশরাফুল হক বলেন, স্বর্ণ পাচারের গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ‌বি‌জি‌বির ভোমরা বিওপির হাবিলদার মো. শহিদুল ইসলামের নেতৃত্বে একটি দল লক্ষ্মীদাড়ী সীমান্তে অবস্থান নেন। সেখানে বাংলাদেশি নাগরিক মো. জাকির হোসেনকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি করে কোমরে গামছা দিয়ে পেঁচানো অবস্থায় ১১টি স্বর্ণের বার উদ্ধার করা হয় যার ওজন ১ কেজি ৪৮৩ গ্রাম ৮৯ মিলিগ্রাম। এসব স্বর্ণের বাজারমূল্য প্রায় এক কোটি ৬০ লাখ ৭০ হাজার ৫২৮ টাকা।

সাতক্ষীরা সদর থানায় মামলা দায়ের করে আসামিকে থানায় সোপর্দ ও স্বর্ণের বারগুলো সাতক্ষীরা ট্রেজারি অফিসে জমা দেওয়ার কার্যক্রম প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS