ভিডিও

নড়াইলে গাছে ঝুলছিল এক বৃদ্ধার মরদেহ

প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২৪, ০৪:৫১ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২৭, ২০২৪, ০৪:৫১ দুপুর
আমাদেরকে ফলো করুন

নড়াইলের কালিয়া উপজেলায় গাছে ঝুলন্ত অবস্থায় সালেহা বেগম (৫৮) নামে এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) ভোরে উপজেলার নড়াগাতি থানার পুটিমারি গ্রামে নিহতের দেবর সুরত শিকদারের বাড়ির পাশে জামরুল গাছে ঝুলন্ত অবস্থায় থাকা তার মরদেহ উদ্ধার করেন স্থানীয়রা।

মৃত বৃদ্ধা সালেহা বেগম উপজেলার নড়াগাতি থানার পুটিমারি গ্রামের মৃত সিদ্দিক শিকদারের স্ত্রী।

নড়াইলের সহকারী পুলিশ সুপার (কালিয়া সার্কেল) কিশোর কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতের স্বজন ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহতের বড় ছেলে ইব্রাহীম শিকদার ও ছোট ছেলে বিপ্লব শিকদার জাহাজে চাকরি করেন। বিপ্লবের বয়স যখন ৬ মাস তখন সালেহা বেগমের স্বামী মারা যান। সেই থেকে তিনি দুই ছেলেকে আকড়ে স্বামীর ভিটায় থাকেন। তিনি দুই ছেলের বউ এবং ১ পোতা ছেলে (ছেলের ছেলে) নিয়ে নিজ বাড়িতে বসবাস করতেন।

শুক্রবার ভোরে নিহতের দেবর সুরত শিকদারের বাড়ির পাশে জামরুল গাছে সালেহার ঝুলন্ত মরদেহ দেখে স্থানীয়রা তার মরদেহ উদ্ধার করেন। পরিবারের লোকজনের দাবি বৃদ্ধা সালেহা বেগম দীর্ঘদিন ধরে পেটে ব্যথাসহ নানা সমস্যায় ভুগছিলেন। এ যন্ত্রণা সহ্য করতে না পেরে তিনি আত্মহত্যা করেছেন।

নড়াইলের সহকারী পুলিশ সুপার (কালিয়া সার্কেল) কিশোর কুমার রায় বলেন, ঝুলন্ত অবস্থায় সালেহা বেগমের মরদেহ পাওয়া গেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে। এছাড়া এ বিষয়ে আইনি ব্যবস্থা পক্রিয়াধীন রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS