ভিডিও

পাওনা টাকা নিয়ে কাটাকাটিতে ছেলের হামলায় বাবা নিহত

প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২৪, ০৫:০৪ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ২৭, ২০২৪, ০৫:০৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

সিলেটের গোলাপগঞ্জে পাওনা টাকা নিয়ে কাটাকাটিতে ছেলের হাতে বাবা কামরান উদ্দিন (৬০) নিহত হয়েছেন।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সকাল অনুমান ১০ঘটিকার দিকে উপজেলার গোলাপগঞ্জ পৌরসভার সরস্বতি গ্রামে নিহতের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং উক্ত ঘটনায় পুলিশ নিহতের ছেলে রাজু মিয়া ও তার পুত্রবধূ আলফিনা বেগমকে আটক করেছে।

নিহত কামরান উদ্দিন উপজেলার সরস্বতি গ্রামের মরহুম ছবির উদ্দিনের ছেলে।

থানা সূত্রে জানা গেছে, পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে এবং উক্ত ঘটনায় গোলাপগঞ্জ মডেল থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

 

প্রাপ্ত সংবাদে জানা যায়, শুক্রবার সকাল অনুমান ১০ ঘটিকার দিকে কামরান উদ্দিনের কাছে ছেলে রাজু আহমদ পাওনা টাকা চায়। উক্ত ঘটনাকে কেন্দ্র করে বাবা-ছেলের সাথে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে বাবা-ছেলের সাথে ঝগড়া ও কিল ঘুষির ঘটনা ঘটে। এ সময় ছেলের বউ আলফিনা বেগম শ্বশুরের ওপর হামলা চালায়। দীর্ঘক্ষণ ছেলে ও ছেলের বউসহ অন্যান্যরা কামরান উদ্দিনের ওপর হামলা চালালে একপর্যায়ে ছেলের হামলায় তিনি মাটিতে লুটিয়ে পড়েন। স্থানীয়রা গুরুতর অবস্থায় গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুন নাসের নিহতের ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার সাথে জড়িত ছেলে ও পুত্রবধূকে গ্রেফতার করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS