ভিডিও

লালমনিরহাটে ফেনসিডিলসহ নারী আটক

প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২৪, ০৬:৩৫ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ২৭, ২০২৪, ০৬:৩৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের নবাগত পুলিশ সুপার মো. তরিকুল ইসলামের নির্দেশনায় কালীগঞ্জ থানা পুলিশ ৫০ বোতল ফেনসিডিলসহ এক নারীকে আটক করেছে। গত বুধবার রাতে কালীগঞ্জ উপজেলার দলগ্রাম ইউপি’র দক্ষিণ দলগ্রামের বুকশুলা ব্রিজ সংলগ্ন একটি মুদি দোকানের সামনে ঘটনাটি ঘটে।

জানা গেছে, পুলিশ সুপার তরিকুল ইসলাম গোপনে খবর পেয়ে তাৎক্ষণিকভাবে কালীগঞ্জ থানা পুলিশকে নির্দেশ দিলে পুলিশ ওই সড়কে যানবাহন তল্লাশি শুরু করে। এসময় ফেনসিডিলসহ নাছিমা বেগম ওরফে নাছি নামের নারীকে আটক করে। আটক নারী নাছির বাড়ি স্থানীয় উত্তর দলগ্রামে। সে মৃত আনসার আলীর ছেলে আজিত বাবুর স্ত্রী বলে পুলিশ জানায়।

এ ঘটনায় ওই রাতেই কালীগঞ্জ থানায় নাছিকে আসামি করে মাদক আইনে একটি মামলা দায়ের করে পুলিশ। এছাড়াও নাছির স্বীকারোক্তি মোতাবেক এ মামলায় মাদক বিক্রয়ের সহযোগী হিসেবে পার্শ্ববর্তী হাতীবান্ধা উপজেলার উত্তর জাওরানী গ্রামের আহম্মদ আলীর ছেলে আমিনুর ইসলামকে আসামি করা হয়।

গত বৃহস্পতিবার এনিয়ে কথা হলে মাদক জব্দকারী কালীগঞ্জ থানার এসআই নুরুল হক সরকার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মামলার পলাতক আসামি আমিনুর ইসলামকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS