ভিডিও

রাজধানীর রেস্টুরেন্টের সেফটিক ট্যাংকে মিলল বিপুল মদ-বিয়ার

প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২৪, ০৬:৫৫ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ২৭, ২০২৪, ০৬:৫৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

রাজধানীর উত্তরা পশ্চিম এলাকার কিংফিসার রেস্টুরেন্টে অভিযান চা‌লি‌য়েছে মাদকদ্রব‌্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএন‌সি)। এ সময় ভব‌নের নিচতলার সাবস্টেশনসংলগ্ন একটি বড় সেপটিক ট্যাংক থেকে বিপুল পরিমাণ বিয়ার ও বিদেশি মদ জব্দ করে‌ছে সংস্থা‌টি। 

বৃহস্প‌তিবার (২৬ সেপ্টেম্বর) দিবাগত রা‌তে এই অ‌ভিযান চালায় ডিএন‌সির ঢাকা মেট্রো কার্যালয়ের উত্তর বিভাগ। 

বিভাগ‌টির উপপরিচালক শামীম আহম্মেদ ব‌লেন, জব্দ মাদ‌কের আনুমানিক বাজারমূল্য প্রায় ২ কোটি টাকা। অভিযা‌নের সময় দুজন‌কে গ্রেপ্তার করা হ‌য়ে‌ছে। তারা হ‌লেন মো. এমরান হোসেন ওর‌ফে বাবু ও মো. আলমগীর কবির। এ ছাড়া মো. সেলিম আলী না‌মের একজন বাথরুমের ভেন্টিলেটর ভেঙে পালিয়ে গে‌ছেন। 

 

তি‌নি ব‌লেন, এই অপরাধ চক্রটির মূল হোতা ও কিংফিসার রেস্টুরেন্ট এবং লেকভিউ রেস্টুরেন্ট বারের মালিক মো. মোক্তার হোসেন। তার বা‌ড়ি চাঁদপু‌রের মতল‌বে। তি‌নি দেশের বাহিরে র‌য়ে‌ছেন। তাই তাকে পলাতক আসামি ক‌রে উত্তরা প‌শ্চিম থানায় মামলা করা হয়ে‌ছে।

ডিএন‌সি কর্মকর্তা শামীম আহ‌মেদ ব‌লেন, এ অপরাধী চক্রটি দীর্ঘদিন ধ‌রে বিভিন্ন প্রভাবশালী রাজনৈতিক ব্যক্তিদের ছত্রছায়ায় বেপরোয়াভাবে মাদক ব্যবসা পরিচালনা করছি‌লেন। এই ব‌্যবসা ক‌রে উত্তরা এলাকায় সামাজিক পরিবেশ মারাত্মকভাবে বিষিয়ে তুলেছে ব‌লে স্থানীয় লোকজন অভিযোগ করে। ওই অভিযো‌গের ভি‌ত্তি‌তেই অভিযান‌টি চালা‌নো হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS