ভিডিও

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ব্যক্তির পরিচয় মিলেছে, দৈনিক করতোয়া দেখে সনাক্ত

প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২৪, ১১:১৭ রাত
আপডেট: সেপ্টেম্বর ২৭, ২০২৪, ১১:১৭ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত অজ্ঞাতনামা ব্যক্তির পরিচয় পাওয়া গেছে। তার নাম মোস্তাফিজুর রহমান ওরফে মহাতাব (৪০)। তিনি গাইবান্ধার সাঘাটা উপজেলার পাঠানপাড়ার আব্দুর রাজ্জাক ওরফে রাজার ছেলে।

মহাতাব ঢাকায় রিকশা চালাতেন। গত চার দিন ধরে ওই ব্যক্তির মরদেহ  বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পড়েছিল। এরপর দৈনিক করতোয়ায় প্রকাশিত ছবি ও সংবাদ দেখে তার পরিচয় উদঘাটন করে স্বজনরা।

বগুড়া সদর থানার এসআই ফিরোজ মিয়া জানান, মহাতাব ঢাকায় রিকশা চালাতেন। গত ২৩ সেপ্টেম্বর রাতে তিনি লোটন পরিবহন নামে ঢাকা-গাইবান্ধাগামী  একটি কোচযোগে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। কিন্তু পথে মোকামতলায় তিনি কোচ থেকে নামার সময় নিচে পড়ে গুরুতর আহত হন।

এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সে সময় পরিচয় না পাওয়ায় তার লাশ ওই মর্গে রাখা হয়।

গতকাল শুক্রবার দৈনিক করতোয়ায় লাশটি কার, শিরোনামে ছবিসহ সংবাদ প্রকাশিত হয়। দৈনিক করতোয়ায় প্রকাশিত ছবি ও সংবাদ দেখে তার স্বজনরা তার লাশ সনাক্ত করে ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS