ভিডিও

জেনেভা ক্যাম্প থেকে বিপুল মাদক ও অস্ত্রসহ ৩৪ জন গ্রেফতার

প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২৪, ০৯:১৫ রাত
আপডেট: সেপ্টেম্বর ২৯, ২০২৪, ০৯:১৫ রাত
আমাদেরকে ফলো করুন

রাজধানীর মোহাম্মদপুরের জেনেভা ক্যাম্পে অভিযান চালিয়েছে যৌথ বাহিনী। এ সময় বিপুল মাদক ও অস্ত্রসহ ৩৪ জনকে গ্রেফতার করা হয়েছে। র‌্যাবের মিডিয়া বিভাগ থেকে বিষয়টি জানানো হয়েছে।

 

এক ক্ষুদে বার্তায় বলা হয়, শনিবার রাতে মোহাম্মদপুরের জেনেভা ক্যাম্পে র‍্যাব-২ এবং যৌথ বাহিনীর অভিযান পরিচালনা করে। এ সময় ৩১ জনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া তিনজন মহিলা মাদক কারবারিকেও গ্রেফতার করা হয়।

 

অভিযান চলাকালে বিপুল দেশীয় অস্ত্র, ২টি পিস্তল, ২০ রাউন্ড গুলি ও মাদক জব্দ করা হয়েছে বলে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে।

র‍্যাব-২ এর সিনিয়র সহকারী পরিচালক এ এস পি শিহাব করিম বলেন, “অভিযানে ৩১ জন দুর্বৃত্ত, ৩ জন মহিলা মাদক ব্যবসায়ী ও শীর্ষ মাদক ব্যবসায়ী পিচ্চি রাজাকে গ্রেফতার করা হয়েছে।"

জেনেভা ক্যাম্পের মাদক ব্যবসার দখল নিয়ে দ্বন্দ্ব বহুদিনের। তবে দেশের অস্থিরতার মধ্যে গত জুলাই থেকে প্রাণক্ষয়ী সংঘর্ষে জড়িয়েছে সেখানকার দুটি পক্ষ।

 

সরকারের পরিবর্তনের পর গণভবনের পাশাপাশি মোহাম্মদপুর ও আদাবর থানা লুটের সামনের সারিতে ছিলেন জেনেভা ক্যাম্পের কিছু তরুণ। এই তিন জায়গা থেকে প্রচুর অস্ত্র ও গোলাবারুদ তারা লুট করে ক্যাম্পে নিয়ে আসেন।

সাম্প্রতিক কয়েকটি সংঘাতে এরকম বড়সড় অস্ত্র হাতে মহড়া দিতে ও গুলি ছুড়তে দেখা গেছে সংঘাতে জড়ানো দুই পক্ষকেই। গোলাগুলির সময় গুলিবিদ্ধ হয়ে প্রাণ গেছে ৩০ বছর বয়সী সাদ্দাম হোসেন সনু ও শাহেন শাহ নামে আরেকজনের।

 

জেনেভা ক্যাম্পের একেকটা ঘরের আয়তন সব মিলিয়ে ১০০ থেকে ১২০ বর্গফুটের মত বা তার চেয়ে একটু বেশিও আছে কোনোটা। কোনো কোনো ঘরে তিন প্রজন্মের সবাই একসঙ্গে থাকেন। ঘরের খাটে একদল আর খাটের নিচে আরেকদল ঘুমায়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS