ভিডিও

সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ ও বিষপানে গৃহবধূর মৃত্যুর ঘটনায় গ্রেপ্তার ২

প্রকাশিত: জুন ০১, ২০২৪, ০৮:২৪ রাত
আপডেট: জুন ০১, ২০২৪, ০৮:২৪ রাত
আমাদেরকে ফলো করুন

কুড়িগ্রামের চর রাজিবপুর উপজেলায় ধার নেওয়া ২০ হাজার টাকা দিতে না পারায় এক গৃহবধূকে দুই মাস ধরে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ এবং পরবর্তিতে গৃহবধূ ও তার স্বামীর বিষপানের ঘটনায় দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। বিষপানে স্বামী বেঁচে গেলেও মারা যান গৃহবধূ। শুক্রবার চারজনকে আসামি করে ওই গৃহবধূর মামা আকবর আলী একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

 

 

শনিবার (১ জুন) রাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশিকুর রহমান ও ওসি তদন্ত আতাউর রহমানের নেতৃত্বে দুটি টিম অভিযান চালায়। পরে পার্শ্ববর্তী উপজেলা দেওয়ানগঞ্জ থেকে তাদের দুজনকে গ্রেপ্তার করা হয়। 

এ ঘটনায় মামলা দায়েরের ১২ ঘণ্টার মধ্যেই মামলার এক নম্বর আসামি রাজিবপুর উপজেলার সদর ইউনিয়নের হলপাড়া গ্রামের আবুসামার ছেলে জয়নাল মিয়া এবং তিন নম্বর আসামি টাঙ্গালিয়াপাড়া এলাকার মো. শহীদ আলীর ছেলে আলম ওরফে আলম কসাইকে গ্রেপ্তার করেছে রাজিবপুর থানা পুলিশ।

রাজিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশিকুর রহমান বলেন, অভিযোগ দেওয়া পর থেকেই আমরা তদন্ত শুরু করি। দুই ভাগে বিভক্ত হয়ে অভিযান চালিয়ে মামলার এক নম্বর আসামি জয়নাল আবেদিন ও তিন নম্বর আসামি আলম কসাইকে পার্শ্ববর্তী উপজেলা দেওয়ানগঞ্জ থেকে গ্রেপ্তার করতে সক্ষম হই।

বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে। গ্রেপ্তারকৃতদের আগামীকাল কুড়গ্রিাম আদালতে প্রেরণ করা হবে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS