ভিডিও

সুদের এক হাজার টাকার জন্য চাচিকে কুপিয়ে হত্যা, ভাতিজার মৃত্যুদণ্ড

প্রকাশিত: জুন ০৬, ২০২৪, ০৮:৫৮ রাত
আপডেট: জুন ০৬, ২০২৪, ০৮:৫৮ রাত
আমাদেরকে ফলো করুন

জয়পুরহাটে দাদনের সুদের এক হাজার টাকার জন্য চাচিকে কুপিয়ে হত্যার দায়ে ভাতিজাকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। বৃহস্পতিবার (৬ জুন) দুপুর ১২টায় জেলা ও দায়রা জজ আদালতের সিনিয়র দায়রা জজ মো. নূর ইসলাম এ রায় দেন।

সিনিয়র দায়রা জজ আদালতের বেঞ্চ সহকারী শাহিনুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামির নাম রাকিবুল হাসান ওরফে টিটু (৩২)। তিনি জয়পুরহাট সদর উপজেলার খঞ্জনপুর পূর্বপাড়া এলাকার আবু সুফিয়ান আকন্দের ছেলে। রায় ঘোষণার সময় তিনি আদালতে উপস্থিত ছিলেন। এরপর তাকে পুলিশ পাহারায় জেল হাজতে পাঠানো হয়েছে।

 

ঘটনার পর স্থানীয়রা রাকিবুলকে আটক করে পুলিশে সোপর্দ করেন। এ ঘটনায় নিহত মাসুমা বেগমের মেয়ে বিউটি বেগম বাদি হয়ে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলাটি তদন্ত করেন থানার তৎকালীন উপ-পরিদর্শক (এসআই) তহিদুল ইসলাম। তদন্ত শেষে তিনি ২০২১ সালের ৩০ এপ্রিল রাকিবুলের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করা হয়। মামলাটি দীর্ঘ বিচারিক প্রক্রিয়া শেষে আজ রায় ঘোষণা করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS