ভিডিও

আশুলিয়ায় শ্রমিক কলোনীতে আগুন

প্রকাশিত: জুন ০৯, ২০২৪, ০১:৩০ দুপুর
আপডেট: জুন ০৯, ২০২৪, ০১:৩০ দুপুর
আমাদেরকে ফলো করুন

সাভারের আশুলিয়ায় একটি শ্রমিক কলোনীতে আগুন লাগার ঘটনা ঘটেছে। এ ঘটনায় ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। রোববার (০৯ জুন) সকাল পৌঁনে ১০টার দিকে আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের সুবন্ধী গ্রামের নতুন নগর এলাকার আব্দুল হাই দেওয়ানের মালিকানাধীন একটি শ্রমিক কলোনীতে এই আগুনের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী মুরসালিন বলেন, সকাল পৌনে ১০টার দিকে আশুলিয়ার ওই এলাকায় আব্দুল হাই দেওয়ানের মালিকানাধীন একটি শ্রমিক কলোনীতে আগুন লাগে। এ সময় কলোনীতে বসবাস করা সবাই কারখানায় কাজে থাকায় ঘরের কোনো মালামাল বের করতে পারেননি। ফলে ১৭ কক্ষে থাকা সব মালামাল পুড়ে যায়। পরে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে ততক্ষণে ঘরের সবকিছু পুড়ে যায়।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার কিরন শেখ বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণের কাজ শুরু করে। প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আসে। এ সময় আগুনে শ্রমিকদের ১৭টি ঘর পুরোপুরি পুড়ে যায়।

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গ্যাসের চুলা থেকে আগুনের সূত্রপাত ঘটতে পারে। তবে তদন্ত সাপেক্ষে বিস্তারিত জানা যাবে। ক্ষয়ক্ষতির পরিমাণ সম্পর্কে পরে জানানো হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS