ভিডিও

৩ সন্তানসহ নিখোঁজ গৃহবধূ বগুড়া থেকে উদ্ধার

প্রকাশিত: জুন ০৯, ২০২৪, ০৭:৪৮ বিকাল
আপডেট: জুন ১০, ২০২৪, ০৩:০৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বাবার বাড়ি থেকে শ্বশুরবাড়ি ফেরার পথে তিন মেয়েসহ নিখোঁজ গৃহবধূ খালেদা আক্তার রিতুর (২৮) সন্ধান পাওয়া গেছে। রোববার (৯ জুন) দুপুরে বগুড়ায় এক ব্যক্তির বাড়ি থেকে তাদের উদ্ধার করে বিজয়নগর থানা পুলিশ।

 

বিজয়নগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি জানান, গৃহবধূ খালেদা আক্তার রিতু ও তার তিন সন্তানকে উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। গৃহবধূর জবানবন্দি নেওয়া হলে নিখোঁজের কারণ জানা যাবে।

 

প্রসঙ্গত, গত রোববার (২ জুন) গৃহবধূ খালেদা আক্তার রিতু ও তিন মেয়ে তাবাসসুম আক্তার (১০), তানিশা আক্তার (৭) এবং হুমায়রা আক্তারকে (৫) নিয়ে শ্বশুর বাড়ি থেকে বিজয়নগর উপজেলার মিরাশানীর (ভূঁইয়া বাড়ি) বাবার বাড়িতে বেড়াতে যান। এরপর গত শুক্রবার (৭ জুন) বেলা সাড়ে ১১টার দিকে রিতা ও তিন মেয়েকে নিয়ে আখাউড়া থেকে আবার শ্বশুর বাড়ির উদ্দেশ্যে অটোরিকশায় করে বিজয়নগরের সিঙ্গারবিল বাজারে আসেন। এরপর থেকে আশপাশের আত্মীয়-স্বজন, হাসপাতালসহ বিভিন্ন এলাকায় খোঁজ করেও তাদের কোনো সন্ধান পাওয়া যায়নি। এ ঘটনায় শনিবার (৮ জুন) নিখোঁজ গৃহবধূর বাবা আব্দুল আউয়াল ভূঁইয়া বিজয়নগর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS