ভিডিও

নিহত কনস্টেবল মনিরুলের বাড়িতে শোক

নিহত কনস্টেবল মনিরুলের বাড়িতে শোক

প্রকাশিত: জুন ১০, ২০২৪, ০১:৪৩ দুপুর
আপডেট: জুন ১০, ২০২৪, ০৩:০৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

ঢাকায় ফিলিস্তিন দূতাবাসের সামনে সহকর্মীর এলোপাতাড়ি গুলিতে নিহত পুলিশ কনস্টেবল মনিরুল ইসলামের গ্রামের বাড়িতে শোক চলছে। মনিরুলের মরদেহ গ্রামের বাড়িতে নেয়া হলে আত্মীয়-স্বজনসহ প্রতিবেশীরা আসতে থাকেন। এ সময় কান্নায় ভারী হয়ে ওঠে নেত্রকোনার আটপাড়া উপজেলার বিষ্ণপুর গ্রামের পরিবেশ।
সোমবার (১০ জুন) ভোর রাতে নিহত মনিরুলের গ্রামের বাড়িতে মরদেহ আনা হয়। পরে সকাল ১০টায় গ্রামের ঈদগাহ মাঠে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এ সময় স্বজনসহ এলাকাবাসী মনিরুলের হত্যাকারী কনস্টেবল কাওসারের দ্রুত বিচার আইনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।  
নিহত মনিরুল বিষ্ণপুর গ্রামের মৃত বীর মুক্তিযোদ্ধা শামসুউদ্দিন মাস্টারের ছেলে।
মনিরুলের বাড়িতে দেখা যায়, শোকার্ত আত্মীয়-স্বজন ও এলাকাবাসী মনিরুলকে একবার দেখার জন্য ভিড় করতে থাকেন। এ সময় মনিরুলের স্ত্রী তন্নি আক্তার ও মা-বোন কান্নায় ভেঙে পড়েন।
মনিরুলের মা দিলোয়ারা খাতুন ছেলে হত্যার বিচার চেয়ে বলেন, মায়ের বুকে সন্তানের মরদেহ অনেক কষ্টের।
জানা যায়, ২০১৮ সালে পুলিশের কনস্টেবল পদে নিয়োগ পেয়ে যোগদান করেন মনিরুল। দুই বছর আগে বিয়ে করেন তিনি। এক বছর বয়সী তাকি নামে মনিরুলের একটি ছেলে সন্তান রয়েছে।
এদিকে মনিরুলের পরিবারের পাশে দাঁড়ানোর সর্বাত্মক প্রচেষ্টা থাকবে বলে জানান আটাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জ্বল কান্তি সরকার।
উল্লেখ্য, শনিবার রাত সাড়ে ১১টার দিকে রাজধানীর বারিধারায় ফিলিস্তিন দূতাবাসের সামনে মনিরুলকে গুলি করে হত্যা করে আরেক কনস্টেবল কাওসার। নিহত মনিরুল ডিপ্লোম্যাটিক সিকিউরিটি ডিভিশনে কর্মরত ছিলেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS