ভিডিও

রিডিং রুমের বারান্দায় শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ

রিডিং রুমের বারান্দায় শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ

প্রকাশিত: জুন ১০, ২০২৪, ০১:৪৯ দুপুর
আপডেট: জুন ১০, ২০২৪, ০৭:৩৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) আবাসিক হলের রিডিং রুমের বারান্দা থেকে এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, ওই শিক্ষার্থী আত্মহত্যা করেছেন।
রোববার (৯ জুন) রাত সাড়ে ১১টার দিকে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলে এ ঘটনা ঘটে। মরদেহ উদ্ধারের তথ্য নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো. আবদুল কাইয়ুম।
মৃত শিক্ষার্থীর নাম শিফক নূর ইবাদি। তার গ্রামের বাড়ি পটুয়াখালী। তিনি বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী এবং একটি গণমাধ্যমে বিশ্ববিদ্যালয় প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।
প্রক্টর আবদুল কাইয়ুম বলেন, আত্মহত্যার শিকার শিক্ষার্থীকে ঝুলন্ত অবস্থায় দেখে উদ্ধার করে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে দায়িত্বরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। বিষয়টি আমাদের জন্য অত্যন্ত কষ্টের। তবে তার মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যায়নি। 
বরিশাল মেট্রোপলিটন পুলিশের বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ আর মুকুল বলেন, আমরা ঘটনাটি শুনে সঙ্গে সঙ্গে হাসপাতালে গিয়েছিলাম। মেয়েটি কেন আত্মহত্যা করল বা ঘটনার পেছনে অন্য কোনও কারণ আছে কিনা সে বিষয়ে তদন্ত করা হবে।
 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS