ভিডিও

শিবপুরে যুবককে কুপিয়ে হত্যা  

প্রকাশিত: জুন ১০, ২০২৪, ০৩:০৪ দুপুর
আপডেট: জুন ১০, ২০২৪, ০৩:০৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

নরসিংদীর শিবপুরে আহমদুল কবির (৩৭) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

আজ সোমবার সকালে শিবপুর উপজেলার চক্রধা ইউনিয়নের বাড়ৈগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত আহমদুল কবির বাড়ৈগাঁও গ্রামের মৃত আব্দুস সালামের ছেলে। তিনি ছয় মাস ধরে তার কোনো চাকরি বা ব্যবসা ছিল না। এর আগে তিনি একটি শিল্প কারখানায়  শ্রমিক হিসেবে কাজ করতেন।

নিহতের ছোট ভাই মো. লেলিন জানান, রোববার রাত ১২টার দিকে কয়েকজন লোক এসে আহমদুল কবিরকে বাড়ি থেকে ডেকে নিয়ে যান। পরে সোমবার সকাল ৬টার দিকে খবর পাই, বাড়ৈগাঁও স্কুলের মাঠে তার মরদেহ পড়ে আছে। পূর্ব শত্রুতার জেরে পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে। আহমদুল কবির ২০১৪ সালে তার চাচাত দুই ভাই জালাল ও খোরশেদ আলম হত্যা মামলার সাক্ষী ছিলেন।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বলেন, স্থানীয়দের কাছে খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায়। কে বা কারা কেন তাকে হত্যা করেছে, তা তদন্ত করে দেখা হচ্ছে। এ ব্যাপারে থানায় হত্যা মামলা করার প্রস্তুতি চলছে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS