ভিডিও

সৎবাবার ধর্ষণে অন্তঃসত্ত্বা মেয়ে, যাবজ্জীবন কারাদণ্ড

প্রকাশিত: জুন ১০, ২০২৪, ০৭:১৩ বিকাল
আপডেট: জুন ১০, ২০২৪, ০৭:১৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

কুষ্টিয়ার কুমারখালীতে স্থানীয় একটি মাদ্রাসার সপ্তম শ্রেণির এক ছাত্রীকে (১৪) ধর্ষণ, অন্তঃসত্ত¡া ও গর্ভপাতের অভিযোগে সৎ বাবাকে কারাগারে পাঠিয়েছে পুলিশ। সোমবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

অভিযুক্ত ব্যক্তির নাম মো. মিজানুর রহমান (৩৩)। তিনি উপজেলার আব্দুর রহিমের ছেলে। তিনি পেশায় একজন দিনমজুর।

পুলিশ, স্বজন ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ২০১৭ সালে মিজানুরের সঙ্গে ওই ছাত্রীর মায়ের বিয়ে হয়। বিয়ের পর থেকে মিজানুর শ্বশুর বাড়িতে থাকেন। প্রায় ৫ মাস আগে ফাঁকা বাড়িতে ওই ছাত্রীকে ধর্ষণ করে এবং বিষয়টি গোপন রাখার জন্য তাকে প্রাণনাশের হুমকি দেয় মিজানুর। স¤প্রতি ওই ছাত্রী পেটে ব্যথা অনুভব করে। এ ঘটনায় রোববার সকালে ওই ছাত্রীকে একটি ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে পরীক্ষা করান তার মা ও সৎ বাবা মিজানুর। পরীক্ষায় ৫ মাসের অন্তঃসত্ত¡ার বিষয়টি ধরা পড়ে এবং ওষুধ সেবনের মাধ্যমে তাকে গর্ভপাত করানো হয়। বিষয়টি ওইদিন রাতে জানাজানি হলে স্থানীয়রা মিজানুরকে আটক করে রাখেন। পরে খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়েসকালে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। মামলায় আটক আসামিকে দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

ভুক্তভোগী ছাত্রী জানায়, এক রাতে তার সৎ বাবা ধর্ষণ করে এবং ঘটনাটি কাউকে না বলার জন্য হুমকি দেয়।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আকিবুল ইসলাম জানান, এ ঘটনায় ভুক্তভোগী ছাত্রীর মা বাদী হয়ে মামলা করেছেন এবং ভুক্তভোগীকে মেডিকেল পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS