ভিডিও

এলিভেটেড এক্সপ্রেসওয়ের মালামাল চুরির অভিযোগে আটক ২

প্রকাশিত: জুন ২৮, ২০২৪, ০২:২৮ দুপুর
আপডেট: জুন ২৮, ২০২৪, ০২:২৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

করতোয়া নিউজ ডেস্ক:  ট্রাক ভাড়া করে ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের মালামাল চুরির অভিযোগে মো. সাদ্দাম হোসেন (৩০) ও  মো. মোরশেদ (২৯) নামে দুজনকে আটক করা হয়েছে।  শুক্রবার (২৮ জুন) তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহসিন এ তথ্য নিশ্চিত করেন।

বৃহস্পতিবার তেজগাঁওয়ে এলিভেটেড এক্সপ্রেসওয়ের ওপর থেকে তাদের আটক করা হয়। তাদের কাছ থেকে চুরি করা মালামাল উদ্ধার করা হয়েছে।  

পুলিশ জানায়, গ্রেপ্তার সাদ্দাম ট্রাক ভাড়া করে এক্সপ্রেসওয়ের মালামাল চুরি করেন। ট্রাক ভাড়া করে প্রথমে এক্সপ্রেসওয়ের বিভিন্ন স্পটে যান। এরপর সুযোগ বুঝে এক্সপ্রেসওয়ের বিভিন্ন মালামাল চুরি করেন।  

বৃহস্পতিবার এক্সপ্রেসওয়েতে দায়িত্ব পালনকালে সেখানকার নিরাপত্তারক্ষীরা সিসিটিভিতে মালামাল চুরির বিষয়টি শনাক্ত করেন। সাদ্দাম এক্সপ্রেসওয়েতে উঠে সেখানে থাকা রোড ব্যারিয়ার চুরি করেন। পরে নিরাপত্তারক্ষীরা ধাওয়া দিয়ে সাদ্দাম ও মোরশেদকে আটক করে পুলিশে সোপর্দ করেন।  

জিজ্ঞাসাবাদে সাদ্দাম জানান, চুরি করা এসব মালামাল তিনি বিভিন্ন হাউজিং সোসাইটির কাছে বিক্রি করেন। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় তিনটি মামলা রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS