ভিডিও

বগুড়ায় যুবলীগ নেতাকে পিটিয়ে হত্যা

প্রকাশিত: আগস্ট ০৮, ২০২৪, ১২:৩৬ দুপুর
আপডেট: আগস্ট ০৯, ২০২৪, ১২:১৬ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলায় চলন্ত মোটরসাইকেলের গতিরোধ করে পাকা সড়কের ওপর আল-আমিন (২৪) নামের যুবলীগের এক নেতাকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আল আমিন ধুনট পৌর এলাকার ৯নং ওয়ার্ডের চরধুনট গ্রামের ভুলু মিয়ার ছেলে। 

আজ বৃহস্পতিবার (৮আগস্ট) ভোর ৫টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আল-আমিন ধুনট পৌর যুবলীগের প্রস্তাবিত আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক ছিলেন। তার দলীয় পরিচয় নিশ্চিত করেছেন উপজেলা যুবলীগের সভাপতি ভিপি শেখ মতিউর রহমান। একই সময় দুর্বৃত্তদের লাঠির আঘাতে আবু হানিফ (২৩) নামে এক ব্যবসায়ী আহত হয়েছেন। আবু হানিফ একই এলাকার বেলাল হোসেনের ছেলে। 

ধুনট পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর জাহাঙ্গীর আলম এ তথ্য নিশ্চিত করে বলেন, গতকাল বুধবার সন্ধ্যার দিকে ব্যবসায়ী আবু হানিফের মোটরসাইকেলের পিছনে চড়ে নিজ বাড়ি থেকে ধুনট শহরের দিকে রওনা হন আল আমিন। পথিমধ্যে ধুনট-গোসাইবাড়ি পাকা সড়কের ইছামতি নদীর চরধুনট সেতু এলাকায় পৌঁছে তাদের মটরসাইকেল। এসময় সামনের দিক থেকে আসা দুর্বৃত্তরা অটোভ্যান থেকে নেমে তাদের মোটরসাইকেলের গতিরোধ করে। এরপর আল-আমিনকে পিটিয়ে আহত করে পালিয়ে যায়। এসময় আবু হানিফের চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থলে পৌঁছে আল আমিনকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আহত আবু হানিফকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা করানো হয়েছে।  

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান বলেন, আল আমিন নামে এক ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার ঘটনা শুনেছি। তবে এ বিষয়ে আইনী কী ব্যবস্থা নেওয়া হবে তা এখনও সঠিক করে বলতে পারছি না। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS