ভিডিও

মডেলকে বিবস্ত্র করে শ্লীলতাহানির অভিযোগ

প্রকাশিত: সেপ্টেম্বর ০৯, ২০২৪, ০৮:০০ রাত
আপডেট: সেপ্টেম্বর ০৯, ২০২৪, ০৯:২৭ রাত
আমাদেরকে ফলো করুন

পশ্চিমবঙ্গের আর জি কর মেডিকেল কলেজ হাসপাতালে নারী চিকিৎসককে ধর্ষণের পর হত্যা করার এই ঘটনার রেশ পুরো ভারতে ছড়িয়ে গেছে। একে একে বলিউডের তারকারাও কলকাতার এই ঘটনার বিরুদ্ধে মুখ খুলছেন।

এদিকে বাংলার গ্ল্যামার দুনিয়াতেও যৌন হয়রানি, হেনস্তার ঘটনায় উত্তাল সিনেমাপাড়া। তবে এবার এক তরুণী মডেলকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। জানা গেছে, সেই অভিযুক্তের মেকআপ অ্যাকাডেমি রয়েছে, সেখানেই ওই তরুণী মডেলকে বিবস্ত্র করে শ্লীলতাহানি করা হয়েছে।

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যায়, ওই মডেলের অভিযোগের ভিত্তিতেই দায়ের হয়েছিল এফ আই আর। ইতোমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে।

নির্যাতিতার অভিযোগ, মঙ্গলবার বেলা পৌনে ১২টা সময় মডেলিংয়ের জন্য তিনি ওই মেকআপ অ্যাকাডেমিতে যান তিনি। পৌঁছনোর পরই ওই প্রতিষ্ঠানের মালিক তাকে বিবস্ত্র করেন বলে অভিযোগ।

শ্লীলতাহানির ঘটনা ঘটার পরই ওই মডেল স্থানীয় থানায় গিয়ে অভিযোগ জানান। তার ভিত্তিতেই একাধিক ধারায় মামলা রুজু করে পুলিশ। প্রাথমিক তদন্তে শুরু করে পুলিশ জানতে পারে অভিযুক্ত কলকাতারই বাসিন্দা। তরুণী মডেলের অভিযোগের ভিত্তিতেই ওই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

গত মঙ্গলবারও কলকাতাজুড়ে প্রতিবাদী মিছিল হয়েছে। লালবাজারের সামনে আন্দোলনে বসেছিলেন জুনিয়র ডাক্তাররা। বুধবারও রাত দখল কর্মসূচি ছিল। গোটা কলকাতা যখন আর জি কর হাসপাতালে তরুণী ডাক্তারের নৃশংস হত্যাকাণ্ডের প্রতিবাদে ফুঁসছে, তখন এমন ঘটনা কাম্য নয় বলে অনেকেই জানিয়েছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS