ভিডিও

সাকিবের ব্যাপারে প্রধান উপদেষ্টার সঙ্গে কথা বলবেন শান্ত

প্রকাশিত: সেপ্টেম্বর ০৫, ২০২৪, ০১:৩২ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ০৫, ২০২৪, ০৬:৩৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : পাকিস্তানের মাটিতে টেস্টে তাদের বাংলাওয়াশের পর সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনুস ফোন করেছিলেন বাংলাদেশ দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্তকে। দলকে অভিনন্দন জানানোর পাশাপাশি তিনি জানিয়েছেন, দেশে ফেরার পর বাংলাদেশ ক্রিকেট দলকে সংবর্ধনা দেওয়া হবে। 

এই সংবর্ধনায় সাকিব আল হাসানের থাকার সম্ভাবনা নেই বললেই চলে। দুটি কারণেই তিনি থাকতে পারবেন না। প্রথমত, কাউন্টি ক্রিকেটে অংশ নিতে সাকিব এরই মধ্েয ইংল্যান্ডে। আরেকটি কারণ, দেশের রাজনৈতিক পরিস্থিতি ও তার নামে হত্যা মামলা। পরিবর্তীত রাজনৈতিক পরিস্থিতির কারণে সাকিব সহসাই দেশে ফিরছেন না। সাবেক সংসদ সদস্য সাকিবের নামে খুনের মামলা এবং তাকে দেশে ফেরাতে আইনি নোটিশ বিসিবিতে পাঠানো হয়েছে। বিসিবিও পাল্টা নোটিশ পাঠিয়ে নিজেদের অবস্থান পরিস্কার করেছে। সাফ জানিয়েছেন, দোষি সাব্যস্ত না হওয়া পর্যন্ত সাকিব খেলা চালিয়ে যাবে।

সেপ্টেম্বরেই বাংলাদেশের ভারত সফর রয়েছে। সেখানে দুটি টেস্ট ও তিনটি টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ। ইংল্যান্ড থেকে সাকিব সরাসরি ভারতে যোগ দেবেন। এরপর দেশে ফিরবেন কিনা তা সময়ই বলে দেবে। তবে সাকিবের পাশে আছে পুরো ক্রিকেট দল। এমনটাই জানিয়েছেন, বাংলাদেশের অধিনায়ক শান্ত। প্রধান উপদেষ্টার দেওয়া সংবর্ধনায় যদি সাকিবকে নিয়ে কথা ওঠে তাহলে কথা বলার কথা বললেন শান্ত। বুধবার রাতে পাকিস্তান থেকে দেশে ফিরেছেন ক্রিকেটাররা। প্রথম বহরে শান্ত, শরিফুল, নাহিদ রানা, লিটন দাশরা ফিরেছেন। বিমানবন্দরে গণমাধ্যমের মুখোমুখি হয়ে শান্তকে সাকিব প্রসঙ্গে কথা বলতে হয়েছে। ‘প্রধান উপদেষ্টার সঙ্গে কথা হয়েছে। উনি দেখা করতে চেয়েছেন যেটা আমি আগেও বলেছি। সাকিব ভাইয়ের বিষয়টি ভিন্ন। সাকিব ভাইয়ের বিষয়টা নিয়ে অবশ্যই যদি দেখা হয়, এটা নিয়ে যদি কথা ওঠে প্রতত্যেকটা খেলোয়াড় সাকিব ভাইয়ের পাশে আছে।’ ঝামেলায় থাকার পরও সাকিবকে পুরোদমে, শতভাগ নিবেদনে মাঠে পাওয়ায় খুশি শান্ত। বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডারকে নিয়ে বাংলাদেশের অধিনায়ক বলেছেন, ‘প্রত্যেকটা খেলোয়াড় সাকিব ভাইয়ের পাশে আছে। এই বিষয়টা আমরা সবাই জানি। সাকিব ভাই খেলার জন্য কতটা নিবেদিতপ্রাণ। খেলার জন্য কতটুকু পাগল। দলের ভালো করার জন্য কতটুকু চিন্তা ভাবনা করে থাকেন।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS