ভিডিও

ন্যায়ের পক্ষে থাকার ঘোষণা দিয়ে মাহমুদউল্লাহর স্ট্যাটাস   

প্রকাশিত: আগস্ট ০৩, ২০২৪, ০৮:৩৯ রাত
আপডেট: আগস্ট ০৩, ২০২৪, ০৮:৩৯ রাত
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক:  ছাত্রদের আন্দোলনে সমর্থন জানিয়েছিলেন দেশের সকল শ্রেণি-পেশার মানুষ। যোগ দিয়েছিলেন ক্রীড়াঙ্গনের অনেকেই। শনিবার সকালে ছাত্রদের পক্ষে ফেসবুকে নিজের সমর্থন ব্যক্ত করেছিলেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। দুপুরের পর বার্তা দিয়েছিলেন জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া। এবার যুক্ত হলেন জাতীয় ক্রিকেট দলের সিনিয়র তারকা মাহমুদউল্লাহ রিয়াদ। 

সংক্ষিপ্ত এক স্ট্যাটাসে মাহমুদউল্লাহ অবশ্য সরাসরি কোনো পক্ষের কথা উল্লেখ করেননি। লিখেছেন, ‘আমরা সবসময় ন্যায়ের পথেই আছি, থাকব ইন্ শা আল্লাহ। আমরা সবাই চাই ন্যায়বিচার হোক। দিনশেষে দেশটা আমাদের সবারই। আল্লাহ অবশ্যই ন্যায়বিচারক।’ 

মাহমুদউল্লাহ রিয়াদ এমন এক সময়ে নিজের মন্তব্য প্রকাশ করেছেন যখন বৈষম্যবিরোধী আন্দোলনের পক্ষ থেকে সরকার পতনের এক দফা আন্দোলনের ঘোষণা দেয়া হয়েছে। শনিবার বিকেলে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক মো. নাহিদ ইসলাম ঢাকায় কেন্দ্রীয় শহীদ মিনারে বিক্ষোভ সমাবেশ থেকে সরকার পদত্যাগের এক দফা দাবি ঘোষণা করেছেন।

এদিকে মাহমুদ উল্লাহ রিয়াদ ফেসবুকে পোস্ট দেয়ার পরেই কমেন্টবক্সে শুরু হয়েছে তীব্র সমালোচনা। অনেকেই তার এই দীর্ঘ নীরবতার সমালোচনা করেছেন। ভেসে আসছে তীর্যক সব মন্তব্য।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS