ভিডিও

সালাউদ্দিনকে ২৪ ঘন্টার আল্টিমেটাম

প্রকাশিত: আগস্ট ৩১, ২০২৪, ০১:৪৫ দুপুর
আপডেট: আগস্ট ৩১, ২০২৪, ০৬:১৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিনকে পদত্যাগের জন্য ২৪ ঘন্টার আল্টিমেটাম দিয়েছেন সাবেক ফুটবলার ও সংগঠকরা। এসময়ের মধ্যে তিনি পদত্যাগ না করলে তাকে ক্রীড়াঙ্গনে অবাঞ্চিত ঘোষণা করে হবে বলে হুঁশিয়ারি দেন তারা।

আজ শনিবার (৩১ আগস্ট) বাংলাদেশ ক্রীড়া উন্নয়ন পরিষদের ব্যানারে মতিঝিলের বাফুফে ভবনের সামনে মানববন্ধন করেন সাবেক ফুটবলার ও সংগঠকরা। সেখানেই এসব ঘোষণা দেওয়া হয়। বিএনপি’র কেন্দ্রীয় নেতা ও বাংলাদেশ অ্যথলেটিকস ফেডারেশনের সাবেক সভাপতি আবদুস সালাম, জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক ও গোলরক্ষক আমিনুল হক, সাবেক গোলরক্ষক ছাইদ হাছান কানন, রুম্মন ওয়ালি বিন সাব্বিরসহ সাবেক ফুটবলাররা এই মানববন্ধনে অংশ নেন।

এসময় বিএনপি নেতা আবদুস সালাম ঘোষণা দেন, নির্ধারিত সময়ের মধ্যে পদত্যাগ না করলে সালাউদ্দিনকে যেখানে পাওয়া যাবে সেখানেই লাঞ্ছিত করা হবে। এক পর্যায়ের মানববন্ধনকারীরা বাফুফে ভবনে ঢুকে সাধারণ সম্পাদক ইমরান হোসেন তুষারের সঙ্গে দেখা করেন। সেখানে তাদের দাবি ও আল্টিমেটামের কথা জানিয়ে যান। এসময় সালাউদ্দিন বাফুফে ভবনে ছিলেন না। ফুটবল ফেডারেশনের সংস্কারের স্বার্থে ফিফা’র সাথে আলোচনা করে ২৬ অক্টোবরের নির্বাচন কিছুদিন পিছিয়ে দেওয়া যায় কিনা, তার উদ্যোগ নিতে ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়ার প্রতি আহ্বান জানান তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS