ভিডিও

বিদ্যুৎ পরিস্থিতি স্বাভাবিক হতে কিছুটা সময় লাগবে : অর্থ উপদেষ্টা

প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২৪, ০২:৪০ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ১০, ২০২৪, ০৬:৪৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

দেশে বিদ্যুৎ পরিস্থিতি স্বাভাবিক হতে কিছুটা সময় লাগবে বলে জানিয়েছেন অর্থ ও বাণিজ্য উপদেষ্টা ড. সালেহ উদ্দিন আহমেদ। আজ মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সচিবালয়ে এক সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। উপদেষ্টা সালেহ উদ্দিন আহমেদ বলেন, ‘বিদ্যুতের ঘাটতি মেটাতে সরকার চেষ্টা করছে। এজন্য অগ্রাধিকার ভিত্তিতে জ্বালানি, কয়লা আমদানি করা হচ্ছে।’ এসময় গত জুলাই-আগস্ট মাসে সরকারি চাকরিতে কোটা সংস্কার ও পরবর্তী সময়ে সরকার পতনের আন্দোলনে শহিদদের স্মরণে সভা প্রসঙ্গে বলেন, স্মরণসভাটি অনুষ্ঠিত হবে আগামী ১৪ সেপ্টেম্বর। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠেয় এ সভায় খরচ হবে ৫ কোটি টাকা। এ সংক্রান্ত ক্রয় পদ্ধতির কাজ অনুমোদন করেছে অর্থনৈতিক বিষয় সংক্রান্ত উপদেষ্টা পরিষদের বৈঠকে।

ওই অনুষ্ঠানে বিদেশি অতিথিদেরও আমন্ত্রণ জানানো হবে উল্লেখ করে তিনি বলেন, ‘অনুষ্ঠানে কারা অতিথি হবেন, তা ঠিক করবেন উপদেষ্টা পরিষদে দুই ছাত্র প্রতিনিধি উপদেষ্টা নাহিদ ইসলাম ও আসিফ মাহমুদ।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS