উদ্বোধনের আর মাত্র
০০
দিন
০০
ঘণ্টা
০০
মিনিট
০০
সেকেন্ড

সহস্র বন্যার্ত পরিবারকে খাদ্য সহায়তা দিবে যুবদল : মুন্না

প্রকাশিত: জুন ২৩, ২০২২, ০৫:৫৪ বিকাল
আপডেট: জুন ২৩, ২০২২, ০৫:৫৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার, ঢাকা অফিস : সিলেট ও সুনামগঞ্জে প্রবল বন্যায় ক্ষতিগ্রস্ত ১ হাজার পরিবারকে প্রথম ধাপে খাদ্য সহায়তা দিবে জাতীয়তাবাদী যুবদল। আগামীকাল শুক্রবার (২৪ জুন) এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হবে। ইতোমধ্যে প্যাকেজিং প্রায় শেষ। বিএনপির হাইকমান্ডের নির্দেশে যুবদল এই কার্যক্রম পরিচালনা করবে। 

যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না এ তথ্য জানিয়ে বলেন, সিলেট ও সুনামগঞ্জে প্রবল বন্যায় ক্ষতিগ্রস্ত ১ হাজার পরিবারের জন্য খাদ্যসামগ্রী নিয়ে আমরা আগামীকাল শুক্রবার (২৪ জুন) সিলেটের বন্যাকবলিত এলাকায় যাচ্ছি। বন্যার্তদের খাদ্য সহায়তার জন্য আমাদের প্যাকেজিং প্রায় শেষ দিকে। 

তিনি জানান, বন্যার্তদের জন্য একটি স্ট্যান্ডার্ড প্যাকেট নিয়ে আমরা সেখানে যাব। যে প্যাকেটে থাকবে চাল, ডাল, আলু, তেল, মুড়ি, চিড়া, সাবান, লবণ, খাবার স্যালাইন, লাইটার, মোমবাতি, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট ইত্যাদি।

মোনায়েম মুন্না বলেন, বন্যার্তদের জন্য প্রথম ধাপে আমরা আমাদের সাধ্যমতো ১ হাজার প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করব। এই প্রচেষ্টা অতীতেও ছিল, এখনও আছে এবং ভবিষ্যতেও অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়