উদ্বোধনের আর মাত্র
০০
দিন
০০
ঘণ্টা
০০
মিনিট
০০
সেকেন্ড

যতদিন প্রয়োজন সুনামগঞ্জে সেনাবাহিনী থাকবে : সেনাপ্রধান

প্রকাশিত: জুন ২৩, ২০২২, ০৭:৩৯ বিকাল
আপডেট: জুন ২৩, ২০২২, ০৭:৩৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ বলেছেন, ‘দুটি কারণে এখানে আসা। সেনাবাহিনীর সদস্যদের কাজ দেখা এবং এখানে আর কী কী সমস্যা আছে তা দেখা।’ বন্যার্তদের সহযোগিতার প্রশ্নে তিনি বলেন, ‘যত দিন মানুষের প্রয়োজন হবে, সেনাবাহিনী সুনামগঞ্জে ততদিন থাকবে।’


আজ বৃহস্পতিবার দুপুরে সুনামগঞ্জ সদর উপজেলার মইনপুর গ্রামের বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ শেষে সাংবাদিকদের এসব কথা বলেন সেনাপ্রধান। 

সেনাপ্রধান আরও বলেন, ‘যতদিন যাবে, নতুন নতুন সমস্যা আসবে। সমস্যা দূর করে আরও ভালো করে কাজ করতে হবে। জাতীয় দুর্যোগ জাতীয়ভাবে মোকাবিলা করতে হবে। দুর্যোগ সাহস নিয়ে আন্তরিকতার সঙ্গে মোকাবিলা করতে হবে। প্রধানমন্ত্রী সার্বক্ষণিক খোঁজ রাখছেন।’

সেনাপ্রধান বলেন, ‘এখনও অনেক পানিবন্দি মানুষ আছেন। হেলিকপ্টার থেকে দেখেছি অসংখ্য মানুষ এখনও পানিবন্দি আছেন।’

এক প্রশ্নের জবাবে সেনাপ্রধান বলেন, ‘যতদিন মানুষের প্রয়োজন হবে, সেনাবাহিনী সুনামগঞ্জে তত দিন থাকবে।’


জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ বানভাসি মানুষের হাতে ত্রাণসামগ্রী তুলে দিচ্ছেন। 
এরপর সেনাবাহিনী প্রধান বিভিন্ন আশ্রয়কেন্দ্র পরিদর্শন করেন। সুনামগঞ্জের বন্যায় ক্ষতিগ্রস্ত এক হাজার ৫০০ জনকে খাদ্য সহায়তা দেন তিনি। 

এ সময় উপস্থিত ছিলেন সেনাবাহিনীর ১৭ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল হামিদুল হক, সুনামগঞ্জের জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখ্তসহ সেনাবাহিনীর কর্মকর্তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়