জিয়া স্মৃতি ফুটবল টুর্নামেন্ট : লালমনিরহাটে কাল উদ্বোধন করবেন ফখরুল

প্রকাশিত: মে ১১, ২০২২, ০৯:১৫ রাত
আপডেট: মে ১১, ২০২২, ০৯:১৫ রাত
আমাদেরকে ফলো করুন

করতোয়া ডেস্ক : বিএনপির স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন ক্রীড়া কমিটির উদ্যোগে লালমনিরহাট জেলার বড়বাড়ী শহীদ আবুল কাশেম বিদ্যালয় মাঠে রংপুর বিভাগীয় ‘জিয়া স্মৃতি ফুটবল টুর্নামেন্ট’ অনুষ্ঠিত হবে। আগামীকাল বৃহস্পতিবার (১২ মে) বিকেলে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রধান অতিথি হিসেবে এই টুর্নামেন্টের উদ্বোধন করবেন। 

সুবর্ণজয়ন্তী উদযাপন রংপুর বিভাগীয় সমন্বয় কমিটির সদস্য সচিব ও বিএনপির সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলুর সভাপতিত্বে অনুষ্ঠানে উদযাপন জাতীয় কমিটির সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম এবং ক্রীড়া কমিটির সদস্য সচিব আমিনুল হক প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। 

এর আগে বৃহস্পতিবার সকাল ১০টায় জেলার রেলওয়ে সরোয়ার্দ্দী মাঠ থেকে বাই সাইকেল র‌্যালি শুরু হয়ে বড়বাড়ী মাঠে টুর্নামেন্টস্থলে যোগদান করবে। রংপুর বিভাগের ৮টি জেলা পর্যায়ে গঠিত ৮টি টিম ফুটবল টুর্নামেন্টে অংশগ্রহণ করবে। টুর্নামেন্ট ২৬ মে পর্যন্ত চলবে।

বুধবার (১১ মে) বিএনপির তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপযাপন জাতীয় কমিটির সচিবালয়ের সদস্য সচিব জেড খান মো. রিয়াজউদ্দীন নসু স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

 

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়