জ্যোতির পরোয়ানা বাতিলের দাবি মহিলা দলের

প্রকাশিত: মে ১৩, ২০২২, ০৯:৩৩ রাত
আপডেট: মে ১৩, ২০২২, ০৯:৪৪ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার, ঢাকা অফিস : জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগ) ও সাবেক এমপি নূর আফরোজ জ্যোতির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির ঘটনায় নিন্দা জানিয়ে অবিলম্বে দায়েরকৃত মামলা প্রত্যাহারসহ গ্রেফতারি পরোয়ানা বাতিলের জোর দাবি জানিয়েছে সংগঠনটির কেন্দ্রীয় সংসদ। 

আজ শুক্রবার (১৩ মে) রাতে এক যৌথ বিবৃতিতে মহিলা দলের কেন্দ্রীয় সভাপতি আফরোজা আব্বাস ও সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ এ দাবি জানান। 

প্রসঙ্গত, দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা মামলায় বগুড়ার সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য নূর আফরোজ জ্যোতির বিরুদ্ধে গত ১১ মে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। ওইদিন বগুড়ার বিশেষ জজ আদালতের বিচারক এমরান হোসেন চৌধুরী এ আদেশ দেন।

বিবৃতিতে মহিলা দল নেতৃদ্বয় বলেন, বিরোধী দল ও মতকে নিশ্চিহ্ন করতেই বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনসহ বিরোধী দলের নারী নেত্রীদের উপরও চালানো হচ্ছে জুলুম-নির্যাতন। মিথ্যা মামলায় জাতীয়তাবাদী মহিলা দলের নেত্রী নুর আফরোজ জ্যোতির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির ঘটনা তারই ধারাবাহিকতা। 

 

 

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়