নয়াপল্টনে ছাত্রদলের প্রতিবাদ সমাবেশ

নির্যাতন-নিপীড়ন করে বিএনপিকে দমানো যাবে না : মুন্না

প্রকাশিত: আগস্ট ০৬, ২০২২, ০৯:৪৯ রাত
আপডেট: আগস্ট ০৬, ২০২২, ০৯:৫৭ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার, ঢাকা অফিস : ক্ষমতাসীনদের উদ্দেশে  জাতীয়তাবাদী যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না বলেছেন, বিএনপি গণমানুষের দল, জনগণের দল। তাই শত অত্যাচার-নির্যাতন-নিপীড়ন-গুম-খুন করেও এই দলকে দমানো যাবে না। বিএনপি রাজপথে রয়েছে। গণতন্ত্র পুনরুদ্ধার তথা জনগণের দাবি আদায় করেই আমরা ঘরে ফিরব। আর এক্ষেত্রে জাতীয়তাবাদী যুবদল বিএনপির পাশে থাকবে।

আজ শনিবার (৬ আগস্ট) দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এক প্রতিবাদী ছাত্র সমাবেশে এসব কথা বলেন তিনি। ভোলায় পুলিশের গুলিতে জেলা সভাপতি নুরে আলমের মৃত্যুর প্রতিবাদে কেন্দ্রীয় ছাত্রদলের উদ্যোগে এই সমাবেশ হয়।

সকাল ৯টা থেকে দুপুর দুইটার অধিক সময় পর্যন্ত এই সমাবেশ হয়। এই সমাবেশে ছাত্রদের ব্যাপক উপস্থিতির কারণে মঞ্চের পাশের সড়কে সকালের দিকে কিছুক্ষণ যান চলাচল করলেও পরে তা বন্ধ হয়ে যায়।

সমাবেশে প্রধান অতিথি ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল ও সিনিয়র সহ-সভাপতি  রাকিবুল ইসলাম রাকিবের পরিচালনায় ছাত্র সমাবেশে বিএনপির গয়েশ্বর চন্দ্র রায়, শামসুজ্জামান দুদু, আমান উল্লাহ আমান, আবদুস সালাম, রুহুল কবির রিজভী, আসাদুজ্জামান রিপন, খায়রুল কবির খোকন, ফজলুল হক মিলন, নাজিম উদ্দিন আলম, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, কামরুজ্জামান রতন, এবিএম মোশাররফ হোসেন, আজিজুল বারী হেলাল, আমিরুল ইসলাম খান আলীম, যুবদলের  সুলতান সালাউদ্দিন টুকু, স্বেচ্ছাসেবক দলের আবদুল কাদির ভুঁইয়া জুয়েল, কৃষক দলের শহিদুল ইসলাম বাবুল, সাবেক ছাত্রনেতা হাবিবুর রশীদ হাবিব, রাজীব আহসান, আকরামুল হাসান, ফজলুর রহমান খোকন, ইকবাল হোসেন শ্যামল, মহানগর বিএনপির রফিকুল আলম মজনু, আমিনুল হক, কেন্দ্রীয় ছাত্রদলের রাশেদ ইকবাল খান, আবু আফসার মোহাম্মদ ইয়াহিয়া, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আখতার হোসেন, সাধারণ ছাত্র অধিকার সংগ্রাম পরিষদের ইসমাইল সম্রাট প্রমূ্খ নেতারা বক্তব্য রাখেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়