যুবদল নেতা শাওনের মৃত্যুর খবরে হাসপাতালে ছুটে গেলেন টুকু-মুন্না

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২, ১০:৩১ রাত
আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২২, ১০:৪০ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার, ঢাকা অফিস : মুন্সিগঞ্জ সদর উপজেলায় পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনায় গুলিবিদ্ধ যুবদল নেতা শহীদুল ইসলাম শাওনের মৃত্যুর খবর শুনে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ছুটে যান সংগঠনের কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না। 

আজ বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) রাত পৌনে ১০টার দিকে হাসপাতালে যান তারা। এ সময় তারা নিহতের পরিবারের সাথে কথা বলেন এবং সান্ত্বনা দেন ।

যুবদলের শীর্ষ নেতৃদ্বয় এ সময় বলেন, গণতান্ত্রিক আন্দোলনের কোনো আত্মত্যাগই বৃথা যাবে না। শান্তিপূর্ণ কর্মসূচিতে যারা হামলা করে বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীদের রক্ত ঝরাচ্ছে তাদের বিচার একদিন হবেই। রক্তের প্রতিটি কণার প্রতিশোধ নেওয়া হবে।

এর আগে বৃহস্পতিবার রাত ৮টা ৫০মিনিটে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় যুবদল নেতা শহীদুল ইসলাম শাওনের মৃত্যু হয়। শাওন মুন্সিগঞ্জ জেলার মীরকাদিম পৌর যুবদলের ৮ নং ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক ছিলেন বলে জানিয়েছেন বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান।

 

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়