শাহ মোয়াজ্জেম বাংলাদেশের ইতিহাসের অংশ : ড. মোশাররফ

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২২, ০৯:১৩ রাত
আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২২, ০৯:১৩ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার, ঢাকা অফিস : বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক শাহ মোয়াজ্জেম হোসেন ছিলেন বাংলাদেশের ইতিহাসের অংশ। তিনি ছিলেন ছাত্র রাজনীতির এক কিংবদন্তী। 

আজ শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বাদ আসর রাজধানীর গুলশানের বাসভবনে মরহুম শাহ মোয়াজ্জেম হোসেনের কুলখানি অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। গত ১৪ সেপ্টেম্বর মারা যান শাহ মোয়াজ্জেম হোসেন।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, বাংলাদেশের স্বাধিকার ও স্বাধীনতা আন্দোলনের সংগঠক শাহ মোয়াজ্জেম হোসেনের মৃত্যুতে একটি ইতিহাসের সমাপ্তি হলো।

কুলখানিতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু, চেয়ারপারসনের উপদেষ্টা মনিরুল হক চৌধুরী, যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সাবেক প্রতিমন্ত্রী এহসানুল হক মিলন, জাতীয় পার্টির (কাজী জাফর) চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দার ও ভারপ্রাপ্ত মহাসচিব আহসান হাবিব লিংকন, এনপিপির চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ ও মহাসচিব মোস্তাফিজুর রহমান মোস্তফা, বাংলাদেশ ন্যাপ মহাসচিব গোলাম মোস্তফা ভুইয়া, এনডিপির মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা, প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট ফরিদ হোসেন ভুইয়া, জাতীয় পার্টির (জাপা) সাবেক অতিরিক্ত মহাসচিব মো. আনোয়ার হোসেন, জাপার প্রেসিডিয়াম সদস্য আবদুস সবুর, যুগ্ম-মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, কৃষক দলের সাবেক নেতা শাহজাহান মিয়া সম্রাট, জাগপার প্রেসিডিয়াম সদস্য আসাদুর রহমান খান, জিনাফ সভাপতি মিয়া মো. আনোয়ার হোসেন প্রমুখ। 

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়