নৌকার আদলে তৈরি হচ্ছে সমাবেশের মঞ্চ

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২২, ০৪:৫৪ দুপুর
আপডেট: নভেম্বর ২৪, ২০২২, ০৮:৩৮ রাত
আমাদেরকে ফলো করুন

চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভার জন্য নৌকার আদলে মঞ্চ তৈরি করা হচ্ছে। সমাবেশের ১০দিন বাকি। আওয়ামী লীগের এ সমাবেশ সফল করতে মাঠ পর্যায়ে চলছে নগর ও উপজেলায় প্রচার-প্রচারণা।  

এই মঞ্চে একসঙ্গে ২০০ জন নেতা বসতে পারবেন বলে জানিয়েছেন প্রস্তুতকারীরা। মঞ্চ তৈরি করার জন্য সব প্রস্তুতিও সম্পন্ন হয়েছে। মহানগর, দক্ষিণ ও উত্তর জেলা থেকে লাখো নেতাকর্মী ও সমর্থকের সমাগম হবে বলে দলীয় নেতারা প্রত্যাশা করছেন।

১৫ নভেম্বর থেকে পলোগ্রাউন্ড মাঠে মঞ্চ তৈরির কাজ শুরু হয়। মাঠের চারপাশের ভবন ছাড়াও নগর ও বিভিন্ন উপজেলায় রাস্তা ব্যানার, ফেস্টুন আর পোস্টারে ছেয়ে গেছে। দলীয় সভানেত্রীকে স্বাগত জানিয়ে এসব ব্যানার-ফেস্টুন টাঙানো হয়েছে। সমাবেশ সামনে রেখে চট্টগ্রাম মহানগর, দক্ষিণ ও উত্তর জেলা নেতা-কর্মীদের মধ্যে বিরাজ করছে উৎসবের আমেজ।

দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং কেন্দ্রীয় নেতাদের শুভেচ্ছা জানাতে তৈরি করা হচ্ছে তোরণ। সমাবেশ ঘিরে ব্যাপক উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা গেছে নেতা-কর্মীদের মধ্যে।  

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়