কোন দেশে তত্ত্বাবধায়ক সরকার আছে? - ওবায়দুল কাদের

প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২২, ০৫:৫৩ বিকাল
আপডেট: নভেম্বর ২৭, ২০২২, ১০:৪০ রাত
আমাদেরকে ফলো করুন

দুনিয়ার আর কোন দেশে তত্ত্বাবধায়ক সরকার আছে? এমন প্রশ্ন করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।  
এসময় তিনি আরও বলেন, “বারে বারে বিএনপি বলছে, তত্ত্বাবধায়ক সরকার চাই। আমি ফখরুল সাহেবকে জিজ্ঞাস করি, দুনিয়ার আর কোন দেশে তত্ত্বাবধায়ক সরকার আছে? বেগম খালেদা জিয়াই তো বলেছেন, তত্ত্বাবধায়ক পাগল আর শিশু ছাড়া কেউ বুঝে না।”

শহীদ মিনার চত্বরে পিরোজপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করে রোববার ভিডিও কনফারেন্সের মাধ্যমে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এসব কথা বলেন। 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বিএনপির উদ্দেশে বলেন, “খেলা হবে নির্বাচনে, খেলা হবে আন্দোলনে, খেলা হবে ভোট চুরির বিরুদ্ধে, খেলা হবে দুর্নীতির বিরুদ্ধে, খেলা হবে হাওয়া ভবনের বিরুদ্ধে, খেলা হবে লুটপাটের বিরুদ্ধে।“

জেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম এ আউয়ালের সভাপতিত্বে সম্মেলনে আরও বক্তব্য দেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু, বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত আব্দুল্লাহ, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন।

 

 

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়