গাধা জল ঘোলা করে খেয়েছে: তথ্যমন্ত্রী 

প্রকাশিত: ডিসেম্বর ০৬, ২০২২, ০৬:১০ বিকাল
আপডেট: ডিসেম্বর ০৭, ২০২২, ১১:৫২ দুপুর
আমাদেরকে ফলো করুন

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ডা. হাছান বিএনপির উদ্দেশ্যে বলেন, গাধা জল ঘোলা করে খায়। গতবারও খেয়েছিল, ২০১৮ সালে। নির্বাচনের বহু আগে থেকে নির্বাচনে যাবো না, সরকারে অধীনে নির্বাচনে যাবো না বলে এসেছিল পরে গাধা জল ঘোলা করে খেয়েছে। নির্বাচনে গিয়েছে।  

তিনি বলেন, এবারও ওনারা বলছেন যাবেন না। বিএনপির অনেক নেতাকে আমি চিনি তারা নির্বাচনে যেতে উদগ্রীব হয়ে আছেন। মির্জা আলমগীর যাই বলুক, নির্বাচনে যাওয়ার জন্য বিএনপি নেতারা উদগ্রীব হয়েই বসে আছেন।

তথ্যমন্ত্রী বলেন,নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার ছাড়া বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করবে না বললেও অনেক নেতা আছেন যারা নির্বাচনে যাওয়ার জন্য উদগ্রীব হয়েই বসে আছেন বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ডা. হাছান মাহমুদ। 
একই সঙ্গে বিএনপির নেতাদের হুকুমে দেশে নৈরাজ্য সৃষ্টি করে অগ্নিসন্ত্রাস করে নির্বিচারে মানুষ হত্যা করেছে।

ফখরুলরা কি খালেদা জিয়াকে জেলে পাঠাতে উদগ্রীব কিনা এমন প্রশ্নের জবাবে হাছান মাহমুদ বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া প্রধানমন্ত্রীর বদান্যতায় জেলের বাইরে আছেন। এ ধরনের ঘটনা আমাদের দেশের ইতিহাসে বিরল। কিন্তু কেউ যদি এ বদান্যতার মূল্য না বোঝে, প্রধানমন্ত্রীকে নিয়ে অশোভন অশালীন বক্তব্য রাখেন এবং এ বদান্যতা দুর্বলতা মনে করেন তাহলে সেক্ষেত্রে বদান্যতা দেখানোর প্রয়োজন আছে বলে আমি ব্যক্তিগতভাবে মনে করি না।  

তিনি বলেন, বিএনপি যদি দেশে বিশৃঙ্খলা তৈরির চেষ্টা করে এবং তারা বিশৃঙ্খলা তৈরি করছে। আপনারা জানেন গতকাল বরিশালেও তারা বিশৃঙ্খলা তৈরি করেছে। যুবলীগের ওপর হামলা করেছে, দেশের অন্যান্য জায়গাতেও তারা এ চেষ্টা করছে। সে প্রেক্ষাপটে তো সরকার বসে থাকতে পারে না। সরকারের দায়িত্ব তো জন জীবনে শান্তি স্থিতিশীলতা স্থাপন করা। কারও জেলের বাইরে থাকার সুবাদে তার পরামর্শ নিয়ে যখন দেশ অস্থিতিশীল করার চেষ্টা হয় তখন তো কারও প্রতি বদান্যতা দেখানোর প্রয়োজন আছে বলে আমি মনে করি না।

 

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়