রাজধানীতে হঠাৎ বিস্ফোরণে চারজন আহত 

প্রকাশিত: জানুয়ারী ২৪, ২০২৩, ০১:১৩ দুপুর
আপডেট: জানুয়ারী ২৪, ২০২৩, ০১:১৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

রাজধানীর মগবাজার ওয়ারলেস মোড়ে হঠাৎ বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে প্রকৌশলীসহ ৪ জন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। আহতরা হলেন- প্রকৌশলী সাইফুল ইসলাম (৩৬), ডিপিডিসি’র শ্রমিক মো. তারেক (২০), মো. শাহিন (৩০) ও আবুল কালাম (২৫)।

আহত সাইফুল ইসলাম জানান, তার বাসা বাসাবোতে। মগবাজারে অগ্রণী অ্যাপার্টমেন্টের প্রকৌশলীর দায়িত্ব রয়েছেন তিনি। অফিসের উদ্দেশে সকালে বাসে করে বাসা থেকে মগবাজার ওয়ারলেস গেটে যান। সেখানে উজ্জ্বল হোটেলের পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় হঠাৎ একটি বিকট বিস্ফোরণ ঘটে। তখন তিনি রাস্তায় পড়ে যান। পরে তার শরীর থেকে রক্ত ঝরতে দেখেন। কীভাবে এ বিস্ফোরণ ঘটেছে তা জানাতে পারেননি তিনি।

আহত শাহীন জানান, তারা ওয়ারলেস গেটে ডিপিডিসি’র লেবার হিসেবে মাটি কাটার কাজ করছিলেন। তখন হঠাৎ বিস্ফোরণ হয়। এতে তাদের শরীরেও ক্ষত হয়েছে।

হাসপাতালে আরশাদ হোসেন ফাহিম নামে এক প্রকৌশলী জানান, যেখানে বিস্ফোরণের ঘটনা ঘটেছে তার পাশে একটি ওষুধের ফার্মেসির জানালা দরজা সব ভেঙেচুরে গেছে। এবং সেগুলো রাস্তায় এসে পড়ে।

রমনা থানার ওসি আবুল হাসান বলেন, ওয়্যারলেস মোড়ের একটি ফার্মেসির সামনে প্লাস্টিকের ড্রাম থেকে এ বিস্ফোরণের ঘটনা ঘটেছে। বিস্ফোরণটি কী কারণে হয়েছে সেটার আলামত সংগ্রহ ও কারণ অনুসন্ধানে চেষ্টা চলছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, বিস্ফোরণে ৪ জনের শরীরের বিভিন্ন জায়গায় ক্ষত হয়েছে। বিস্ফোরণের ঘটনাটি কীভাবে হয়েছে তা থানা পুলিশ তদন্ত করছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়