আলেশা মার্ট চেয়ারম্যান মঞ্জুরুলের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

প্রকাশিত: জানুয়ারী ২৫, ২০২৩, ০১:১১ দুপুর
আপডেট: জানুয়ারী ২৫, ২০২৩, ০৬:০৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

চেক প্রতারণার অভিযোগে করা মামলায় ই-কমার্স প্রতিষ্ঠান আলেশা মার্টের চেয়ারম্যান মঞ্জুরুল আলম শিকদারের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত।

বুধবার (২৫ জানুয়ারি) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সৈয়দ মোস্তফা রেজা নূরের আদালত এ পরোয়ানা জারি করেন। পরোয়ানা সংক্রান্ত তামিল প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২৭ মার্চ দিন ধার্য করেন আদালত।

মামলার বাদী পক্ষের আইনজীবী মিয়া হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, তোফাজ্জল হোসেন নামক একজন বেসরকারি চাকরিজীবী আলেশা মার্ট থেকে একটি মোটরসাইকেল ক্রয় করেন। কিন্তু সেটি যথাসময়ে না দেওয়ায় এক লাখ ৬৩ হাজার টাকার একটি চেক দেওয়া হয়।

আসামির ব্যাংকের নির্দিষ্ট তারিখে পর্যাপ্ত টাকা না থাকায় পরে বাদী আসামিকে লিগ্যাল নোটিশের মাধ্যমে মোটরসাইকেল দেওয়া অথবা চেকের টাকা দেওয়ার জন্য অনুরোধ করেন। আসামি তারপরও বাদীকে টাকা না দিয়ে গত বছরের ২২ আগস্ট আদালতে মামলা দায়ের করেন। আদালত আসামির বিরুদ্ধে সমন জারি করে বুধবার (২৫ জানুয়ারি) উপস্থিত হওয়ার দিন ধার্য করেন। ধার্য তারিখে আসামি উপস্থিত না হওয়ায় তার বিরুদ্ধে এ পরোয়ানা জারি করেন আদালত। 

এর আগে গত বছরের ১৮ অক্টোবর আলেশা মার্টের চেয়ারম্যান মঞ্জুরুল আলম সিকদারের বিরুদ্ধে চেক প্রতারণার দুই মামলায় গ্রেফতারি পরোয়ানা জারির আদেশ দেন আদালত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়