ভিডিও

সাত দফা দাবিতে বগুড়া সর.আজিজুল হক কলেজের সাধারণ শিক্ষার্থীদের স্মারকলিপি

প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২৪, ০১:৩১ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ১০, ২০২৪, ০৩:৩৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : দ্রুত সময়ে বন্ধ হলগুলো সংস্কার করে খুলে দেওয়া, কলেজ ক্যান্টিন সংস্কার, ক্যান্টিনে ধূমপান নিষিদ্ধ করে মানসম্মত খাবারের ব্যবস্থাসহ ক্যাম্পাসের শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিতের দাবিসহ সাত দফা দাবিতে বগুড়া সরকারি অজিজুল হক কলেজে সাধারণ শিক্ষার্থীরা আজ মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) অধ্যক্ষ বরাবর স্মারকলিপি দিয়েছেন। 

এর আগে সকালে কলেজ বটতলায় শিক্ষার্থীরা সমবেত হয়ে অধ্যক্ষের কার্যালয়ে গিয়ে তার হাতে স্মারকলিপিটি হস্তান্তার করেন। সাধারণ শিক্ষার্থীদের দাবির মধ্যে রয়েছে-দ্রুত সময়ে বন্ধ হলগুলো সংস্কার করে খুলে দেওয়া, হলগুলো দুর্নীতি এবং প্রভাব বা যে কোন প্রকার রাজনৈতিক চাপ মুক্ত রাখা, ডাইনিং চালু করা, হলের সকল দায়িত্ব কলেজ প্রশাসনের মাধ্যমে নিয়ন্ত্রণ করা, কলেজের ক্যান্টিন সংস্কার, ক্যান্টিনে ধূমপান নিষিদ্ধ ও মানসম্মত খাবারের ব্যবস্থা গ্রহণ, ক্লাস রুম সংস্কার এবং ক্যাম্পাসের শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিত ও সিকিউরিটি ব্যবস্থা জোরদার করা। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS