ভিডিও

প্রেমের বিয়ে, স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগে ১৫ বছর পর স্বামী আটক

প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২৪, ০৯:২৯ রাত
আপডেট: সেপ্টেম্বর ১৩, ২০২৪, ১২:০৫ রাত
আমাদেরকে ফলো করুন

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি : পাবনা সাঁথিয়ার কাশীনাথপুরে গৃহবধূকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় নিহতের স্বামীকে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার সন্ধ্যা ৭ টার দিকে এ ঘটনা ঘটেছে উপজেলার কাশীনাথপুর উপস্বাস্থ্য কেন্দ্র সংলগ্ন জাপান টাওয়ারের ৩য় তলায়। এ ঘটনায় নিহতের বাবা মামলা দায়ের করেছেন।

নিহত গৃহবধূর নাম হাফসা খাতুন (৩০)। তিনি বেড়া উপজেলার কুশিয়ারা-বাগজান গ্রামের মাওলানা নজরুল ইসলামের মেয়ে এবং স্থানীয় স্কাইলার্ক স্কুলের শিক্ষিকা ছিলেন। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করে। নিহতের স্বামী জিয়া আমিনপুর থানাধীন টাংবাড়ি গ্রামের হোমিওপ্যাথিক চিকিৎসক ডা. জাহিদ হোসেন খানের ছেলে।

প্রতিবেশীদের কাছ থেকে জানা যায়, জিয়া দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসার সাথে জড়িত ছিলেন। এমনকি ইয়াবা ও ফেনসিডিল সেবন করতেন বলেও জানা যায়। এ ঘটনায় সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য পাবনা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় নিহতের বাবা নজরুল ইসলাম বাদি হয়ে মামলা করেছেন। আসামি জিয়াকে রাতেই আটক করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিজ্ঞ আদালতের মাধ্যমে পাবনা জেলহাজতে প্রেরণ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS