ভিডিও

বগুড়ার সান্তাহারে একই দিনে ট্রেনে কাটা পড়ে নারীসহ তিনজনের মৃত্যু

প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২৪, ১১:১৮ রাত
আপডেট: সেপ্টেম্বর ১৩, ২০২৪, ১২:০৩ রাত
আমাদেরকে ফলো করুন

সান্তাহার (বগুড়) প্রতিনিধি : বগুড়ার সান্তাহার রেলওয়ে এলাকায় একই দিনে ট্রেনের নিচে কাটা পড়ে নারীসহ তিনজনের মৃত্যু হয়েছে। খবর পেয়ে সান্তাহার রেলওয়ে থানা পুলিশ তিনটি মরদেহ উদ্ধার করেছে।

সান্তাহার রেলওয়ে থানা পুলিশ সূত্রে জানা গেছে, আজ বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকালে নাটোর রেল স্টেশনের দক্ষিণ পাশে রেলগেট এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা আন্তঃনগর পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে নাছির উদ্দীন জুয়েল (৪৫) নামে এক ব্যক্তি ঘটনাস্থলেই মৃত্যু হয়।

তিনি খুলনার চকরূপসা এলাকার আব্দুস সালামের ছেলে। একই দিন বিকেল ৪ টার দিকে রাজশাহী থেকে নীলফামারী গামী আন্তঃনগর বরেন্দ্র এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে নাটোরের নলডাঙ্গার সোনাপাতিল গ্রামের এহিয়া বেগম (৪৫) নামে এক নারীর মৃত্যু হয়।

তিনি নলডাঙ্গার হালতি বিল এলাকার আব্দুর রহিমের স্ত্রী। এছাড়াও একই দিন বিকেল সাড়ে ৪টার দিকে নওগাঁর রানীনগর-সাহাগোলা মাঝামাঝি ঢাকা থেকে পঞ্চগড়গামী আন্তঃনগর একতা এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে আনুমানিক ২৮ বছর বয়সে এক অজ্ঞাত যুবকের মৃত্যু হয়।

এ বিষয়ে সান্তাহার রেলওয়ে থানার ওসি হাবিবুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ তিনটি মরদেহ উদ্ধার করা হয়েছে। আর অজ্ঞাত যুবকের ফিঙ্গার প্রিন্টের মাধ্যমে তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। এসব ঘটনায় রেলওয়ে থানায় পৃথক তিনটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS