ভিডিও

মিয়ানমার থেকে ছোড়া গুলি পড়লো টেকনাফ স্থলবন্দর অফিসে

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ০৭:০৮ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ১০:১০ রাত
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: মিয়ানমারের সীমান্ত থেকে ছোড়া গুলি এসে লেগেছে কক্সবাজারের টেকনাফ স্থলবন্দরের অফিস কক্ষে। এতে আতঙ্কিত হয়ে কর্মকর্তা,কর্মচারীরা বন্ধ রেখেছেন কার্যক্রম।

টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আদনান চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

ইউএনও আদনান চৌধুরী বলেন, বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে মিয়ানমার সীমান্ত এলাকা থেকে টেকনাফ স্থলবন্দরে পরপর তিনটি গুলি এসে পড়ে। একটি গুলি লেগে স্থলবন্দরের অফিস কক্ষের কাঁচ ভেঙে যায়। দ্বিতীয় গুলি এসে স্থলবন্দরের মালামাল বহনকারী ট্রাকে লাগে। অপরটি নারিকেল গাছে এসে লাগে। এতে স্থলবন্দরে কর্মরত সকলের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে। ভয়ে সবাই স্থলবন্দর থেকে নিরাপদ আশ্রয়ে চলে যায়। আপাতত স্থলবন্দরের সব কার্যক্রম স্থগিত রয়েছে। পরবর্তীতে পরিস্থিতি বুঝে কার্যক্রম চলবে।

মিয়ানমার অভ্যন্তরে দীর্ঘ সময় ধরে দেশটির সামরিক বাহিনীর সদস্যদের সঙ্গে বিদ্রোহী বিভিন্ন গোষ্ঠীর সংঘর্ষ চলছে। টেকনাফ ও উখিয়া সীমান্তে এর প্রভাব পড়ে। মাঝে মাঝে বিস্ফোরণের বিকট আওয়াজে সীমান্তের বসতবাড়ি কেঁপে ওঠে। এতে স্থানীয়দের মাঝে আতঙ্ক বিরাজ করে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS