ভিডিও

চালকের গলাকেটে অটো ছিনতাইয়ের চেষ্টা, গ্রেফতার ৪

প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২৪, ০৭:০২ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ২৬, ২০২৪, ০৭:০২ বিকাল
আমাদেরকে ফলো করুন

শেরপুরের নালিতাবাড়ীতে চালকের গলাকেটে অটোরিকশা ছিনতাই চেষ্টার অভিযোগে চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) আদালতের মাধ্যমে ওই চারজনকে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- শেরপুর সদর উপজেলার বরাটিয়া গ্রামের লালু মিয়ার ছেলে লিখন (১৬), শাহিন মিয়ার ছেলে মনিরুজ্জামান (১৪), মোবারকের ছেলে শান্ত (১৩) ও নালিতাবাড়ী উপজেলার ডহরিয়াপাড়া গ্রামের রহিদুলের ছেলে তারেক (১৬)।

স্থানীয় একাধিক সূত্র জানায়, নালিতাবাড়ী শহরের গড়কান্দা মহল্লার অটোচালক সুলতান মিয়া নিজের অটোরিকশা নিয়ে বুধবার রাতে আন্ধারুপাড়া থেকে নয়াবিল আসছিলেন। পথিমধ্যে উঁচু ব্রিজ এলাকায় যাত্রীবেশে ওই অটোরিকশায় উঠে দুষ্কৃতকারীরা। এ সময় তারা চাকু দিয়ে অটোচালকের গলায় আঘাত করে ও অটোরিকশা নিয়ে পালানোর চেষ্টা করে।

কিন্তু চালকের চিৎকার ও ধস্তাধস্তিতে অটোরিকশা ফেলে দৌড়ে পালিয়ে যায় তারা। এরপর স্থানীয়রা আহত সুলতানকে উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাতেই তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এদিকে, ঘটনার পরপরই গড়াকান্দা এলাকায় অটোরিকশায় আসা তারেকের গতিবিধি সন্দেহজনক মনে হলে তাকে আটক করে পুলিশে দেয় স্থানীয় জনসাধারণ।

অন্যদিকে, উপজেলার বাঘবেড় এলাকায় একটি অটোরিকশা নিয়ে তিনজনকে অপেক্ষা করতে দেখে স্থানীয়রা। এ সময় ওই তিনজনের গতিবিধি সন্দেহজনক হওয়ায় এবং দু’জনের পায়ে জুতা না থাকায় তাদেরকেও আটক করে পুলিশে দেয় জনতা। রাতভর জিজ্ঞাসাবাদ শেষে পুলিশ তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে বৃহস্পতিবার বিকেলে আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠায়।

নালিতাবাড়ী সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার দিদারুল আলম বলেন, জড়িতরা নিজেদের নির্দোষ দাবি করে গল্প তৈরি করছে। প্রাথমিকভাবে ঘটনার সঙ্গে তারা জড়িত বলে মনে হচ্ছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS