ভিডিও

রংপুরে টানা বৃষ্টিতে বিপাকে নিম্ন আয়ের মানুষ

প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২৪, ১০:১৩ রাত
আপডেট: সেপ্টেম্বর ২৭, ২০২৪, ১০:১৩ রাত
আমাদেরকে ফলো করুন

রংপুর জেলা প্রতিনিধি : টানা কয়েকদিনের তীব্র তাপদাহের পর দুইদিন ধরে বৃষ্টি ঝরছে রংপুর অঞ্চলে। টানা বৃষ্টিতে বিপাকে পরেছে নিম্ন আয়ের মানুষ। আজ শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত সারাদিন থেমে থেমে বৃষ্টি হয়েছে।

রংপুর আবহাওয়া অফিস সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় রংপুরে ১৩০ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে। সেইসাথে জেলার মধ্যে কোথাও কোথাও মাঝারি থেকে ভারি বর্ষণ হতে পারে জানিয়েছে আবহাওয়া বিভাগ।

টানা বৃষ্টির কারণে জরুরি প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হচ্ছে না। এতে নগরীতে মানুষের উপস্থিতি একেবারে কমে গেছে। কয়েকদিনের তীব্র তাপদাহের মাঝে এই বৃষ্টি স্বস্তি আনলেও বিপাকে পড়েছে খেটে খাওয়া মানুষরা। সারাদিন রাত বৃষ্টির কারণে কাজে বের হতে পারছেন না অনেকেই।

বাধ্য হয়ে কেউ কেউ বের হলেও ফিরতে হচ্ছে খালি হাতে। আবার কেউ ব্যবসা শুরু করলেও পরতে হচ্ছে লোকসানের মুখে। রিকশাচালক আজগর আলী জানান, কয়েকদিন গরমে ভালো রোজগার করা যায়নি। আবার দুইদিন থেকে বৃষ্টির কারণে রিকশা চালানো যাচ্ছে না। বৃষ্টিতে রিকশা নিয়ে বের হলেও যাত্রী নেই। সারাদিনে গতকাল দুইশ’ টাকাও রোজগার হয়নি।

রংপুর আবহাওয়া অফিসের ইনচার্জ মোস্তাফিজার রহমান জানান, গত বৃহস্পতিবার থেকে বৃষ্টি হচ্ছে রংপুরে। আজ শুক্রবার (২৭ সেপ্টেম্বর) রংপুরে হালকা থেকে মাঝারি ধরনের ভারি বৃষ্টি ও বজ্রসহ বৃষ্টি হতে পারে। দ্রুত সময়ে বৃষ্টি কমবে বলেও জানান তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS