ভিডিও

সিরাজগঞ্জের তাড়াশে ঘরের দরজা ভেঙে চুরি

প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২৪, ১০:৩৪ রাত
আপডেট: সেপ্টেম্বর ২৭, ২০২৪, ১০:৩৪ রাত
আমাদেরকে ফলো করুন

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের তাড়াশ পৌর এলাকার ভাদাস গ্রামের ধান ব্যবসায়ী মো. বাবুল আক্তার ফকিরের বাড়িতে ঘরের দরজা ভেঙে চুরির ঘটনা ঘটেছে। চোরের দল আলমেরাতে রাখা ৩ ভরি স্বর্ণালঙ্কার ও ৫ লাখ ২০ হাজার টাকা নিয়ে গেছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্ত পরিবারের লোকজন।

জানা যায়, গতকাল বৃহস্পতিবার বেলা ৩টার সময় মো. বাবুল আক্তার ফকির তার ঘর তালাবদ্ধ করে স্ত্রী ও সন্তানদের নিয়ে মাধাইনগর ইউনিয়নের মালশিন গ্রামে শ্বশুরবাড়িতে যান। আজ শুক্রবার (২৭ সেপ্টেম্বর) দুপুর ১২টার সময় নিজ বাড়িতে ফিরে দখেন তার ঘরের তালা ভাঙা।

ভুক্তভোগী মো. বাবুল আক্তার ফকির বলেন, বাড়ির পেছনের রান্না ঘরের দরজা দিয়ে চোরের দল প্রবেশ করে তিনটি ঘরের দরজা ভেঙেছে। এসময় একটি আলমেরা ভেঙে ৫ লাখ ২০ হাজার টাকা ও ৩ ভরি স্বর্ণালংকার নিয়ে গেছে তারা।

স্থানীয় কাউন্সিল মো. জাহাঙ্গীর আলম বলেন, এলাকায় চুরির ঘটনা বেড়ে গেছে। বাবুল আক্তার ফকির বাড়িতে না থাকায় চোরের দল এ ঘটনা ঘটিয়েছে। তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS