ভিডিও

ফরিদপুরে প্রায় ৩৫ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ৩

প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২৪, ০৪:৪৯ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২৯, ২০২৪, ০৪:৪৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  খাগড়াছড়ি থেকে মাগুরায় সরবরাহের সময় ৩৪ কেজি ৬০০ গ্রাম গাঁজার চালানসহ তিন ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১০ ফরিদপুরের একটি দল।

রোববার (২৯ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‍্যাব-১০ ফরিদপুর ক্যাম্প। 

এর আগে, গতকাল শনিবার রাত সাড়ে ১২টার দিক ফরিদপুরের ভাঙ্গা টোল প্লাজা এলাকার সামনে থেকে একটি পিকআপসহ তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন, খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলার রুবেল বড়ুয়া (৩৮), রাঙামাটি জেলার নানিয়ারচর উপজেলার বউবাজার এলাকার মো. বাইজিদ হোসেন (২২) ও চট্টগ্রামের মহালছড়ি উপজেলার চট্রগ্রামপাড়া গ্রামের মো. নুর আলম (৩৬)।

র‍্যাব জানায়, শনিবার রাতে র‌্যাব-১০ ফরিদপুর ক্যাম্পের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে খবর পায় যে, কয়েকজন মাদক কারবারি খাগড়াছড়ি জেলা থেকে মাদকদ্রব্যের একটি বড় চালান নিয়ে পিকআপে করে ফরিদপুর জেলা হয়ে মাগুরার উদ্দেশে রওনা করেছেন। এ সংবাদের ভিত্তিতে র‌্যাব-১০ ফরিদপুর ক্যাম্পের আভিযানিক দল আনুমানিক রাত সাড়ে ১২টার দিকে ভাঙ্গা টোল প্লাজার পাশে পাকা রাস্তার ওপর একটি অস্থায়ী চেকপোস্ট বসায়। 

পরে খাগড়াছড়ি থেকে আসা একটি পিকআপ চেক পোস্টের সামনে পৌঁছালে র‌্যাব সদস্যরা সেটি থামিয়ে তিনজনকে জিজ্ঞাসাবাদ করলে একপর্যায়ে তারা গাঁজার বড় চালান সরবরাহ করছেন বলে স্বীকার করেন। এ সময় র‌্যাব সদস্যরা পিকআপটি তল্লাশি করে এর চেসিসে বিশেষভাবে তৈরি গোপন বক্সের ভেতরে লুকানো অবস্থায় কালো স্কচটেপ দিয়ে মোড়ানো ৬২টি প্যাকেটে মোট ৩৪ কেজি ৬০০ গ্রাম গাঁজা ও দুই বোতল দেশীয় মদ জব্দ করে। এসবের আনুমানিক মূল্য ১০ লাখ ৩৮ হাজার ৬০০ টাকা। এ সময় ওই তিন কারবারিকে গ্রেপ্তার করা হয়। 
 
র‍্যাব-১০ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার কে এম শাইক আকতার বলেন, এ ঘটনায় র‍্যাব বাদী হয়ে আজ রোববার সকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ভাঙ্গা থানায় একটি মামলা দায়ের করেছে। আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS