ভিডিও

গাইবান্ধার গোবিন্দগঞ্জে উপজেলা পরিষদ চত্বরে মোটরসাইকেল চুরি বেড়েছে, সিসি ক্যামেরাতেও ভয় নেই চোরের

প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২৪, ০৮:২৫ রাত
আপডেট: সেপ্টেম্বর ২৯, ২০২৪, ০৮:২৫ রাত
আমাদেরকে ফলো করুন

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে মোটরসাইকেল চুরি বেড়েছে। গত দুই সপ্তাহে উপজেলা পরিষদ এবং আদালত চত্বর থেকে ২টি মোটরসাইকেল চুরির অভিযোগ পাওয়ায় গেছে। এ ব্যাপারে  থানায় অভিযোগ দিয়েও কোন লাভ হয়নি বলে অভিযোগ করেছেন চুরি যাওয়া মোটরসাইকেল মালিকরা।

এদিকে গুরুত্বপূর্ণ স্থানে চোরের উপদ্রপ বৃদ্ধি পাওয়ায় আতঙ্কিত হয়ে পড়েছেন উপজেলা পরিষদে ও আদালতে বিভিন্ন কাজে আসা মোটরসাইকেল মালিকরা। অনেকেই এখন মোটরসাইকেল নিয়ে উপজেলা পরিষদে আসতেও ভয় করছেন। অন্যদিকে বেপরোয়া এই মোটরসাইকেল চোরেরা সিসি ক্যামেরার আওতাধীন এলাকা থেকেও নিবিঘ্নে মোটরসাইকেল চুরি করে নিয়ে যাচ্ছে।

জানা গেছে, ১০ সেপ্টেম্বর বেলা ১১টার দিকে পৌরসভার ৪নং ওয়ার্ডের চকগোবিন্দ গ্রামের মোসলেম উদ্দিন সরকারের ছেলে মনির হোসেন সরকার উপজেলা পরিষদের প্রশাসনিক ভবনের সামনে তালাবদ্ধ করে ব্যক্তিগত কাজে শিক্ষা অফিসে প্রবেশ করে। কাজ শেষে ফিরে এসে দেখে তার নম্বরবিহীন নতুন নীল রঙের বাজাজ ডিসকভার ১২৫ সিসি গাড়িটি চুরি হয়ে গেছে। চোরেরা তালা ভেঙে মোটরসাইকেলটি চুরি করে নিয়ে যায়।

এছাড়াও আজ রোববার (২৯ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা যুবদলের সদস্য সচিব কাজী এহসানুল কবীর রিপন গোবিন্দগঞ্জ চৌকি আদালত চত্বরে তার পালসার মোটর সাইকেলটি রেখে কাজ করার সময় চোখের পলকে তার মোটরসাইকেলটি চুরি হয়ে যায়। চুরি দু’টির ব্যাপারে থানা অভিযোগ দেয়া হয়েছে।

গোবিন্দগঞ্জ উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মনির হোসেন জানান, উপজেলা ও আদালত চত্বরে দীর্ঘদিন ধরেই মোটরসাইকেল চুরি বৃদ্ধি পেয়েছে। চোরদের আটকে আইন প্রয়োগকারী সংস্থার সুষ্ঠুু তৎপরতা না থাকায় দিন দিন এই মোটরসাইকেল চোর সিন্ডিকেটের তৎপরতা বৃদ্ধি পাচ্ছে। দ্রুত এদেরকে আইনের আওতায় আনার দাবি জানান।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS