ভিডিও

নাটোরে শিশু ধর্ষণের চেষ্টা আসামির ১০ বছরের আটকাদেশ

প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২৪, ১০:০৩ রাত
আপডেট: সেপ্টেম্বর ২৯, ২০২৪, ১০:০৩ রাত
আমাদেরকে ফলো করুন

নাটোর প্রতিনিধি :  নাটোরে সাত বছর বয়সী এক শিশু কন্যাকে ধর্ষণ চেষ্টার অপরাধে মো. আব্দুর রহমান (২৫) নামে একজনকে ১০ বছরের আটক আদেশ দিয়েছেন আদালত। আজ রোববার (২৯ সেপ্টেম্বর) দুপুরে নাটোরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক (জেলা ও দায়রা জজ) মুহাম্মদ আব্দুর রহিম এই রায় ঘোষণা করেন।

এসময় অভিযুক্ত আসামি আদালতে উপস্থিত ছিলেন। ঘটনার সময় অভিযুক্ত আসামির বয়স ১৭ বছর ছিল। দন্ডপ্রাপ্ত আব্দুর রহমান নাটোর সদর উপজেলার লক্ষিপুর খোলাবাড়িয়া টলটলিয়াপাড়ার মো. আবু বক্কর সিদ্দিকের ছেলে।

নাটোরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের স্পেশাল পাবলিক প্রসিকিউটর (বিশেষ পিপি) এড. আনিছুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, ২০১৫ সালের ২১ ফেব্রয়ারি বিকেল সাড়ে ৫টার সময় সদর উপজেলার লক্ষিপুর খোলাবাড়িয়া বাজারে মুদি খানা দোকান থেকে ওই শিশুকে ডেকে নিয়ে আতর আলীর আমবাগানে নিয়ে ধর্ষণ চেষ্টা করে আব্দুর রহমান। এঘটনায় শিশুটি অসুস্থ হয়ে পড়ে। পরে তার স্বজনদের ঘটনাটি জানালে শিশুটিকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

একই সাথে এ ঘটনায় শিশুটির দাদা নুরুন্নবী বাদি হয়ে আব্দুর রহমান ও তার সহযোগী মাসুমকে আসামি করে নাটোর সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর পুলিশ অভিযুক্ত আব্দুর রহমানকে গ্রেপ্তার করে কারাগারে প্রেরণ করেন। পরে মামলাটি তদন্ত করে আব্দুর রহমানকে অভিযুক্ত করে পুলিশ আদালতে চার্জশীট প্রদান করেন।

ওই মামলার দীর্ঘ ৯ বছর পর স্বাক্ষ্য প্রমাণ শেষে আদালতের বিচারক এই রায় ঘোষণা করেন। তিনি বলেন, অভিযুক্ত আসামি আব্দুর রহমানের বয়স বর্তমানে ২৫ বছর হলেও ঘটনার সময় তার বয়স ছিল ১৭ বছর। এ বিবেচনায় বিচারক এই রায় দেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS